Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বিসিবি পরিচালকের গাড়ি থেকে গুলি-মাদক জব্দ

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ২ নভেম্বর, ২০১৯

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শওকত আজিজ রাসেলের গাড়ি থেকে গুলি ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গাড়িচালক সুমনকে (২৯) বিপুল সংখ্যক গুলি ও মাদকদ্রব্যসহ গ্রেফতারের পর আজিজ রাসেল ও তার গাড়িচালকের নামে অস্ত্র ও মাদকদ্রব্য আইনে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (০১ নভেম্বর) দিনগত রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকায় চৌরঙ্গী ফিলিং স্টেশনের সামনে থেকে গাড়িচালক আটক করা হয়।

এসময় গাড়ির ভেতরে থাকা শওকত আজিজ রাসেলের স্ত্রী ফারাহ রাসেল (৪০) ও তার ছেলে আনাব আজিজকে (১৭) জিজ্ঞাসাবাদের জন্য ডিবি পুলিশ আটক করে।

এ সময় শওকত আজিজ রাসেলের গাড়ি তল্লাশি করে একটি প্যাকেটে থাকা ২৮ রাউন্ড গুলি, ১২০০০ পিস ইয়াবা ট্যাবলেট, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৪৮ ক্যান বিয়ার ও নগদ ২২ হাজার ৩শ টাকা জব্দ করা হয়। জব্দ করা হয় মাদকবহনকারী একটি সাদা রঙের পাজারো জিপ গাড়ি। যার নম্বর (ঢাকা-মেট্রো-ঘ-১৩-৮৩৭৫)।

পরে শনিবার দুপুরে পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেমসহ তার পরিবারের সদস্যরা ডিবি পুলিশের কার্যালয়ে এসে শওকত আলী রাসেলের অবৈধ অস্ত্রটি উদ্ধার করতে পুলিশকে সহায়তা করবে, এ মর্মে মুচলেকা দিয়ে পুত্রবধূ ও নাতিকে ছাড়িয়ে নিয়ে যান। তবে গাড়িচালক সুমনকে গ্রেফতার দেখানো হয়।

বিকেলে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ তার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংকবাদিকদের এসব তথ্য জানান।

পুলিশ সুপার আরো জানান, গভীর রাতে ঘটনার সময় ডিবি পুলিশ সন্দেহজনক কারণে শওকত আজিজ রাসেলের গাড়ি আটক করলে তিনি পুলিশের লোক বুঝতে পেরে দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যান। পরে ডিবি পুলিশ গাড়ি তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ গুলিসহ মাদকদ্রব্য জব্দ করে। গ্রেফতার করা হয় গাড়িরচালক সুমনকে। এ সময় গাড়িতে থাকা শওকত আজিজ রাসেলের স্ত্রী ফারাহ রাসেল ও তার ছেলে আনাব আজিজকে আটক করে জিজ্ঞাবাসাদের জন্য জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, এ ব্যাপারে শওকত আজিজ রাসেল ও তার গাড়িরচালক সুমনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও অস্ত্র আইনে দুইটি পৃথক মামলা হয়েছে। পলাতক শওকত আজিজ রাসেলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com