সর্বশেষ সংবাদ
Home » খেলাধুলা » ভারতকে নাগালের মধ্যেই রাখলেন বোলাররা

ভারতকে নাগালের মধ্যেই রাখলেন বোলাররা

ভারতকে বেশিদূর যেতে দিলো না বাংলাদেশ। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে তিন ম্যাচের প্রথম টি-২০তে ১৪৮ রান তুলতে সক্ষম হয়েছে স্বাগতিকরা।
রাতে শিশির পড়ার বিষয়টি মাথায় রেখে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলপতি মাহমুদুল্লাহ রিয়াদ। তার সিদ্ধান্তকে প্রথম ওভারেই সঠিক প্রমাণ করেন পেসার শফিউল ইসলাম। প্রথম ওভারেই ৯ রানে তিনি ফেরান ভারতীয় অধিনায়ক রহিত শর্মাকে। 
লোকেশ রাহুলকেও বেশিদূর যেতে দেননি লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। নিজের প্রথম ওভারেই তিনি তুলে নেন ১৭ বলে ১৫ রান করা রাহুলকে। শ্রেয়াশ আয়ার ভয়ঙ্কর হয়ে উঠছিলেন। তাকেও অল্পতেই আটকে দেন বিপ্লব। সাজ ঘরে ফেরার আগে ১৩ বলে ২২ রান করে আয়ার।
শিখর ধাওয়ান উইকেট ধরে রাখলেও রানের চাকায় গতি আনতে পারেননি। রান আউট হয়ে ফেরার আগে তিনি ৪২ বলে করেন ৪১ রান। শিভম দুবেকে ১ রানে ফেরান আফিফ হোসেন।
এরপর রিশভ পান্থ হাল ধরেন। ২৭ রানে তাকে ফেরান শফিউল। শেষ দিকে ক্রনাল পাণ্ডের ৮ বলে ১৫ রানের সুবাদে লড়াইয়ের পুঁজি পায় স্বাগতিকরা।বল হাতে দারুণ ছিলেন লেগস্পিনা বিপ্লব। ৩ ওভার বল করে ২২ রান খরচায় ২টি উইকেট তুলে নেন তিনি। এছাড়া শেষ দিকে এসে কিছুটা খরুচে বোলিং করলেও ২ উইকেট তুলে নেন শফিউল। এছাড়া ৩ ওভারে মাত্র ১১ রান দিয়ে ১টি উইকেট তুলে নেন আফিফ হোসেন।
স্কোর: 
ভারত ১৪৮/৬ (২০)
রোহিত শর্মা ৯ (৫)
শিখর ধাওয়ান ৪১ (৪২)
লোকেশ রাহুল ১৫ (১৭)
শ্রেয়াশ আয়ার ২২ (১৩)
রিশভ পান্থ ২৭ (২৬)
শিভম দুবে ১ (৪)
ক্রুনাল পাণ্ডে ১৫* (৮)
ওয়াশিংটন সুন্দর ১৪* (৫)

বোলার
শফিউল ইসলাম ৪-০-৩৬-২
আল আমিন হোসেন ৪-০-২৭-০
মোস্তাফিজুর রহমান ২-০-১৫-০
আমিনুল ইসলাম ৩-০-২২-২
সৌম্য সরকার ২-০-১৬-০
আফিফ হোসেন ৩-০-১১-১
মোসাদ্দেক হোসেন ১-০-৮-০
মাহমুদুল্লাহ ১-০-১০-০

মন্তব্য

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*