Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




ইতিহাস গড়া হলো না বাংলাদেশের

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : রবিবার, ১০ নভেম্বর, ২০১৯

ইতিহাস গড়া হলো না বাংলাদেশের। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জয় লাভ করে সিরিজ জয়ের  স্বপ্ন দেখেছিলো ১৭ কোটি মানুষ। যদি দ্বিতীয় ম্যাচে রাজকোটে রিয়াদ বাহিনীকে ৮ উইকেটে হারিয়ে সিরিজে সমতায় ফেরে স্বাগতিতরা। তাই-তো নাগপুরে ম্যাচটি হয়ে দাঁড়ায় সিরিজ নির্ধারণী ম্যাচ। সেই অলিলিখত ফাইনালে ৩০ রানে হেরে যায় বাংলাদেশ।ভারতের দেওয়া ১৭৫ রানে টার্গেটে খেলতে নেমে বিপাকে টাইগাররা। ৯ রানে ফিরে যান লিটন দাস। সৌম্যও ফিরেন শূন্য রানে।
এরপর অবশ্যই মোহাম্মদ নাঈম ও মিথুনের ব্যাটে জয়ে সম্ভাবনা তৈরি করে। ২৭ রানে মিথুন ফিরে গেলে বড় ধাক্কা পায় বাংলাদেশ। সেই ধাক্কা আর কাটিয়ে উঠতে পারেননি মুশফিক-রিয়াদ-আফিফরা। শেষ পর্যন্ত সব উইকেট হারিয়ে ১৪৪ রান তুলতে সক্ষম হয় বাংলাদেশ।
তবে, এদের মধ্যে ৮১ রানে অনবদ্য ইনিংস খেলেন তরুণ ওপেনার নাঈম।
স্কোর : ১৩৩-৭ (১৭.২)
লিটন দাস ৯ (৮)
মোহাম্মদ নাঈম ৮১ (৪৮)
সৌম্য সরকার ০ (১)
মোহাম্মদ মিথুন ২৭ (২৮)
মুশফিকুর রহিম ০ (১)
মাহমুদুল্লাহ রিয়াদ ৮ (১০)
আফিফ হোসেন ০ (১)
আমিনুল ইসলাম বিপ্লব ১ (৩)
শাফিউল ইসলাম ৪ (৬)
মোস্তাফিজুর রহমান

বোলার
খলীল আহমদে ৪-০-২৭-০
ওয়াশিংটন সুন্দর ৪-০-৩৪-০
দ্বিপক চাহার ৩.২-০-৭-৬
যুবেন্দ্র চাহাল ৪-০-৪৩-০
শিবাম দুবে ৪-০-৩০-৩

স্কোর:
ভারত ১৭৪/৫ (২০)
রোহিত ২
শিখর ১৯
রাহুল ৫২
শ্রেয়াস ৬২
পান্থ ৬
মনিশ ২২*
শিভম ৯*

বোলার:
আল আমিন ৪-০-২২-১
শফিউল ৪-১-৩২-২
মোস্তাফিজ ৪-০-৪২-০
আমিনুল ইসলাম ৩-০-২৯-০
সৌম্য সরকার ৪-০-২৯-২
আফিফ হোসেন ১-০-২০-০

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com