Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে পুলিশের উপস্থিতিতে বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুরে পুলিশের উপস্থিতিতে কয়েকটি বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে।
বুধবার (২৫ মার্চ) মধ্যরাতে উপজেলার গন্ডগ্রাম পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।
এই গ্রামের মেহেদী হাসান বাপ্পি, সোহেল ও শহীদুলের বাড়িতে হামলা চালিয়ে দরজা-জানালা ভাংচুর ও আসবাবপত্র উলট-পালট করা হয়।
ভূক্তভোগি পরিবারের সদস্যরা জানিয়েছেন, প্রতিপক্ষদের সঙ্গে নিয়ে রাতে পুলিশ তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় প্রায় ১৫ থেকে ২০ জন পুলিশ ছিল। পুলিশের সামনেই তাদের বাড়িতে ভাংচুর করা হয়েছে। একই গ্রামের বাবলুদের সঙ্গে তাদের বিরোধ চলছিল। রাস্তার একটি সরকারি কাজে বাবলুরা ব্যাঘাত সৃষ্টি করে। এ নিয়েই তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল।
স্থানীয়রা জানিয়েছেন, গন্ডগ্রাম মৌজার মির্জাবাড়ি মোড় থেকে তিনমাথা পর্যন্ত রাস্তা পাকা করার কাজ চলছে। কিন্তু এ গ্রামের বাবলু, আজাদ, হৃদয়, ইসমাইল হোসেন সবুজসহ তাদের সহযোগিরা এ কাজে বাঁধা দেয়। তাদের অভিযোগ বাবলুর ব্যাক্তিগত জায়গার ওপর দিয়েও রাস্তার কাজ হচ্ছে। এতে করে তারা প্রায় ৩০ থেকে ৩৫ ফুট জায়গা প্রাচীর দিয়ে ঘিরে নেয়। একারণে রাস্তার কাজে ব্যাঘাত ঘটে। এদিকে প্রায় তিন শতাধিক গ্রামবাসি রাস্তায় ব্যাক্তিগত সীমানা দেওয়ায় বাবলুর ওপর ক্ষুদ্ধ হয়ে যায়।
বুধবার সন্ধ্যায় এ নিয়ে গ্রামবাসি ও বাবলুদের মধ্যে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হন বাবলু।
এরই জেরে বুধবার মধ্যরাতে বাবলুর স্বজনরা পুলিশ সঙ্গে নিয়ে এসে গ্রামের ওই তিনটি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত বাবলু, ইসমাইল হোসেন সবুজদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।
তবে, শাজাহানপুর থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আবদুর রহমান জানান, ‘বাবলুকে পিটিয়ে আহত করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় বাবলুর ভাই ইসমাইল হোসেন সবুজ বাদী হয়ে শাজাহানপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। আমরা মামলার আসামীদের গ্রেপ্তার করতে তাদের বাড়িতে অভিযান চালিয়েছি। সেখানে ভাংচুরের কোন ঘটনাই ঘটেনি। অভিযুক্তদের বাড়িতে না আমরা পেয়ে ফিরে এসেছি।’
এ বিষয়ে শাজাহানপুর থানার ওসি মো. আজিম উদ্দিন জানান,‘ আমি নিজেও অভিযানে ছিলাম। ভাংচুরের কোন ঘটনা ঘটেনি। এসব মিথ্যা।’

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com