Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধা আইসোলেশনে, ৪ বাড়ি লকডাউন

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ৫ এপ্রিল, ২০২০


মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুরের জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকার চক-কানপাড়া গ্রামে জ¦র, সর্দি, কাশি, শ^াসকষ্ট ও গলাব্যাথা নিয়ে ফাতেমা বেগম(৭২) নামের এক বৃদ্ধা আইসোলেশন ইউনিটে রয়েছেন। এদিকে তার শরীরে করোনা ভাইরাসের (কোভিট-১৯) সব উপসর্গ থাকায় ওই গ্রামের চারটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।রোববার (৫মার্চ) বিকেল ৩ টার দিকে উপজেলা প্রশাসন ওই বৃদ্ধার আশ-পাশের বাড়ি গুলো লকডাউন করে লাল পতাকা টাঙিয়ে দিয়েছে।
কৈগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ(ভারপ্রাপ্ত) মো. শরিফুল ইসলাম জানান, এই বৃদ্ধা মহিলা গত দুই দিন যাবৎ বগুড়ার আইসোলেশন ইউনিটে (বগুড়ার সরকারি মোহাম্মদ আলী হাসপাতাল) চিকিৎসাধীন রয়েছেন। রিপোর্ট না আসা পর্যন্ত নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছে না। আশ-পাশের মানুষদের সতর্ক করার জন্য কয়েকটি বাড়ি লকডাউন করা হয়।
শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন সান্নু জানান, বৃদ্ধার করোনা উপসর্গ থাকায় তার বাড়ির আশেপাশের চারটি বাড়ি লকডাউন করা হয়েছে। পরিক্ষার জন্য তার নমুনা রাজশাহীতে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে।
এ বিষয়ে কথা বলতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. মাহমুদা পারভীনের ব্যবহৃত সরকারি মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার মুঠোফোনে চার বার ফোন করা হয়েছিল। অভিযোগ রয়েছে, ইউএনও মাহমুদা পারভীনকে মুঠোফোনে পাওয়া যায় না। এমনকি এই দূর্যোগকালীন সময়েও তিনি ফোন রিসিভ করেন না।
এদিকে, বগুড়ার সরকারি মোহাম্মদ আলী হাসাপাতালের (আইসোলেশন ইউনিট) আবাসিক কর্মকর্তা শফিক আমীন কাজল বলেন, ‘ এখন পর্যন্ত বগুড়ার আইসোলেশন ইউনিটে ৯ জন ভর্তি ছিল। এদের মধ্যে একজনের দেহে প্রাথমিক রিপোর্টে করোনা ভাইরাস পজিটিভ। আর তিনজনকে ছুটি দেওয়া হয়েছে।’

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com