Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ার কাহালুতে ভূয়া সাংবাদিক চাঁদাবাজির অভিযোগে গনধোলাই ২ জন

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

হালু (বগুড়া) প্রতিনিধি, বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের ইন্দুখুর বাজারে এম মেডিসিন কর্ণার নামে একটি ফার্মাসীতে সাংবাদিক পরিচয়ে দাবীকৃত ৫০ হাজার টাকা চাঁদা নিতে গিয়ে কথিত ভূয়া সাংবাদিক জাহিদ হাসান (২৮) ও তার সহযোগী কুতুব শাহাব উদ্দিন বাবু (৪০)কে আটক করে গন ধোলাই দিয়েছে বাজারের জনসাধারণ। গত মঙ্গলবার রাতে ইন্দুখুর বাজারের এম মেডিসিন কর্ণারের প্রোপ্রাইটর পল্লী চিকিৎসক মো.শহিদুল ইসলাম (শহিদ) ও বাজারের লোকজন জানান, গত রোববার সকাল ১০ টার দিকে কথিত ভূয়া সাংবাদিক কাহালু পৌর এলাকার জয়সারা গ্রামের আব্দুল হাকিম বাবলুর পুত্র জাহিদ হাসান নিজেকে সাংবাদিক হিসেবে পরিচয় দিয়ে এম মেডিসিন কর্ণার ঔষধের দোকানে গিয়ে ছবি তোলেন।

এ সময় দোকানের কর্মচারী জয়নাল আবেদীনকে ভয়ভীতি দেখিয়ে বলেন এই দোকানে অবৈধ ঔষধ বিক্রি করা হচ্ছে। তারপর দোকানে ঢুকে ব্যাপক তল্লাশি চালায় এবং দোকানের মালিক শহিদুল ইসলাম শহিদ এর মোবাইল ফোন নম্বর নিয়ে চলেন আসেন।
তারপর থেকে ভূয়া সাংবাদিক মোবাইল ফোনে দোকানদার পল্লী চিকিৎসক শহিদুল ইসলাম (শহিদ)কে দেখা করতে বলেন এবং ৫০ হাজার টাকা চাঁদার দাবী করেন।
গত মঙ্গলবার রাত ৮ টার দিকে ভূয়া সাংবাদিক জাহিদ হাসান ও তার সহযোগী কুতুব শাহাব উদ্দিন বাবু ইন্দুখুর বাজারে এম মেডিসিন কর্ণার ঔষধের দোকানে দাবীকৃত ৫০ হাজার টাকা চাঁদা নিতে গেলে দোকানদার শহিদুল ইসলাম (শহিদ) ও বাজারের লোকজন তাদেরকে আটক করে গন ধোলাই দেন।
খবর পেয়ে বগুড়া কাহালু থানার এস আই আশিকুর রহমান (আশিক) সঙ্গীয় ফোর্স সহ বাজারে গিয়ে তাদেরকে উদ্ধার করেন।
বগুড়ার কাহালু উপজেলার মালঞ্চা ইউনিয়নের ইন্দুখুর বাজারের এম মেডিসিন কর্ণারের প্রোপ্রাইটর পল্লী চিকিৎসক শহিদুল ইসলাম (শহিদ) জানান, এ ব্যাপারে তাদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com