Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহনপুরে ইউপি সদস্যর বিরুদ্ধে মারপিটের অভিযোগ

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

বগুড়ার শাজাহানপুরে রঞ্জু সরকার নামের এক দলিল লেখককে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে মাদলা ইউপি সদস্য মকবুল হোসেনের বিরুদ্ধে। একটি কবলা দলিল লেখা নিয়ে দ্বন্দ্বে তারওপর হামলা চালানো হয় বলে অভিযোগ।

বুধবার (১৫ মার্চ) উপজেলার মালীপাড়া বন্দর এলাকায় এ ঘটনা ঘটে। রঞ্জু সরকার মালীপাড়া সরকারপাড়া গ্রামের আজাদ হোসেন সরকারের ছেলে।

তার ওপর হামলার ঘটনায় তিনি নিজে বাদী হয়ে মকবুল হোসেনসহ নয়জনের বিরুদ্ধে শাজাহানপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এতে অন্যান্য অভিযুক্তরা হলেন, মালীপাড়া পূর্বপাড়া গ্রামের আবদুস সাত্তার, সামছুল হক, সমছের আলী, মোহাম্মদ আলী, চাঁন মিয়া, মোমিন, মামুদুল হক ও আবু ছালেক। অপরদিকে অভিযুক্ত মাদলা ইউপি সদস্য মকবুল হোসেন তার প্রতিপক্ষ রঞ্জু সরকারসহ চার জনের বিরুদ্ধে পাল্টা একটি অভিযোগ শাজাহানপুর থানায় দায়ের করেন। এতে অন্যান্য অভিযুক্তরা হলেন, রঞ্জুর ভাই মঞ্জুরুল আলম, সিহাব হোসেন ও তাদের পিতা আজাদ হোসেন সরকার। অভিযোগে তিনি উল্লেখ করেছেন, ত্রাণের কার্ডের জের ধরে মঙ্গলবার(১৪ মার্চ) রাতে তাকে পিটিয়ে আহত করে রঞ্জুসহ অন্যান্য অভিযুক্তরা।

মকবুল হোসেন জানান, দলিল লেখার বিষয়ে রঞ্জুর সাথে কথা হয় তার ভাই আবদুস সাত্তারের। এটা তার বিষয় নয়, তার ভাইয়ের বিষয়। রঞ্জুর সাথে তার ত্রাণের কার্ড নিয়ে ঝামেলা হয়েছে।
এদিকে রঞ্জু সরকার জানান, ইউপি সদস্য মকবুলের সঙ্গে ত্রাণের কার্ড নিয়ে তার কোন ঝামেলা হয়নি। মকবুল তার ভাই আবদুস সাত্তারের সঙ্গে এসে তাকে পিটিয়েছে।
স্থানীয়রা জানিয়েছেন, ইউপি সদস্য মকবুল হোসেন দলিল লেখক রঞ্জুর সরকারের বিরুদ্ধে যে অভিযোগ করেছেন তা সঠিক নয়। ত্রাণের কার্ড নিয়ে তাদের মধ্যে কোন ঝামেলা ছিল না। তাদের ঝামেলাটা একটি দলিল লেখা নিয়ে।

শাজাহানপুর থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) মাসুদ রানা পাল্টা-পাল্টি অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সঙ্গে কথা বলে জানাগেছে ত্রাণের কার্ড নিয়ে তাদের মধ্যে কোন ঝামেলা ছিল না। তাদের ঝামেলা একটি দলিল লেখা নিয়ে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com