Logo




বগুড়া নন্দীগ্রামের কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রেস রিলিজ, স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়েপড়া বগুড়া নন্দীগ্রামের বিভিন্ন এলাকার মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সাবেক সংসদ সদস্য ও বগুড়া জেলা জাসদের সভাপতি রেজাউল করিম তানসেন। মঙ্গলবার সারাদিন উপজেলার ১ নং বুরইল ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন হয়েপড়া অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী চাল ডাল তেল সাবান আলু বিতরণ করেন তিনি।

এসময় রেজাউল করিম তানসেন তিনি বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে সারা বিশ^ আজ বিপর্যস্ত হয়ে পড়েছে। প্রতিদিন শতশত মানুষ মৃত্যু বরণ করছে। আমাদের দেশেও এই ভাইরাস হানা দিয়েছে। এর বিস্তার রোধে সরকারের আহবানে সাড়াদিয়ে ঘরে অবস্থান করছে মানুষ। এসময় কর্মহীন হয়েপড়া ক্ষেটে খাওয়া মানুষদের অনেকেই অসহায় জীবন যাপন করছে। এই অসহায় মানুষদের পাশে আমাদের সামর্থবানদের দাঁড়াতে হবে। যে যতটুকু পারি সেটা দিইে এই মানুষদের সহায়তা করতে হবে। তিনি করোনা ভাইরাসের বিস্তার রোধে সবাইকে ঘরে থাকার আহবান জানান। জরুরী প্রয়োজনে বাহিরে বের হলে সামাজিক দুরত্ব মেনে চলার আহবান জানান।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন জাসদের সভাপতি সুনীল, জাসদ নেতা শামসুর, মানিক, রাজ্জাক, মহিলা নেত্রী জাহানারা, ছাত্রলীগ নেতা ওমর ফারুক, সুমন প্রমূখ।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com