Logo
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে কিস্তির চাপে যুবকের আত্মহত্যা শিবগঞ্জ‌ে সা‌পের কাম‌ড়ে যুব‌কের মৃত্যু বগুড়া সদর উপজেলা পরিষদ অফিস সহায়ক মরহুম মাজ্জুল মন্ডলের পরিবারকে নগদ অর্থ প্রদান… গাইবান্ধা শহরে সাগর ফ্যাশন এর উদ্বোধন দেওয়াল ঘর ধসে সাংবাদিক দুলালের মানবেতর জীবন যাপন, সরকারি সাহায্যের আবেদন বগুড়ার শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিজু’র সুস্থতায় শুকরিয়া কামনা করে রায়নগর কাজীপুর জামে মসজিদে দোয়া…. মহান নেতা তারেক রহমান এখন শুধু বগুড়ার নয় সারা বাংলাদেশের সম্পদ …মাফতুন আহম্মেদ খান রুবেল সরকারি আজিজুল হক কলেজ ছাত্রদল নেতার সন্ধান সরকারের উদ্যোগে মিলাদ মাহফিল শাজাহানপুরে পোনামাছ অবমুক্তকরণ বাঘা বাঘা ৭ আইনজীবী এনেও মুক্তি মিললো না প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালের




জনপ্রতিনিধিদের এক মাসের সম্মানী ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেয়ার আহবান

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশের সকল জনপ্রনিধিদের ১ মাসের সম্মানী ভাতা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেয়ার আহবান জানালেন বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়াম্যান আসাদুর রহমান দুলু। বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা পরিষদে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ আহবান জানান।
আসাদুর রহমান দুলু মতবিনিময় কালে সাংবাদিকদের বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এই মহা বির্পযয় ঠেকাতে ও জনগণকে করোন ভাইরাস থেকে রক্ষা করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রতিটি জেলায় ও উপজেলায় সরকারি শীর্ষস্থানীয় কর্মকর্তার ও স্থানীয় জন প্রতিনিধিদের সাথে সরাসরি কথা বলছে এবং খোজ খবর নিচ্ছেন।
সারাদেশে লক ডাউন চলার কারণে দেশের গরীব অসহায় দিনমজুর সহ নিম্ন বিত্ত পরিবারের কেউ যেন ক্ষুধার্ত না থাকে সেজন্য সরকারি ভাবে নিত্য প্রয়োজনীয় দ্রব্য গুলো উল্লেখিত মানুষের মাছে পৌছে দিতে প্রতিটি জেলায় ও উপজেলায় সঠিক ভাবে বিতরণ করতে দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। দেশে এখন করোনা ভাইরাস নামক মহাদূর্যোগ চলছে। সকলকে এক হয়ে সচেতনতার সাথে এই দূর্যোগ মোকাবেলা করতে হবে। দল মতের উর্ধ্বে থেকে বাংলাদেশের ভোটারদের ভোট পেয়ে যারা জন প্রতিনিধি নির্বাচিত হয়েছেন তারা সকলে যেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে নিজেদের এক মাসের সম্মানী ভাতা জমা দেয়।
দেশের সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত সকলেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তাদের ১ দিনের বেতন জমা দিয়েছেন। তাই জনগণের ভোটে নির্বাচিত সকল জনপ্রতিনিধিদের ১ মাসের সম্মানী ভাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে জমা দেয়ার আহবান জানান।
সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি প্রস্তাবনা তুলে ধরেন। প্রস্তাবনাটি হলো, বাংলাদেশের নির্বাচিত সংষদস সদস্যবৃন্দ, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, সিটি কর্পোরেশনের মেয়র ও কাউন্সিলরবৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য বৃন্দ সকলে ১ মাসের সম্মানী ভাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে জমা দেয়া হোক। এবং এই অর্থ জনগণের কল্যাণে কিছুটা হলেও অবদান রাখবে বলে আশা করেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com