Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ায় করোনা আক্রান্ত সন্দেহে এক নারী ও পুরুষকে আইসোলেশন ভর্তি করা হয়েছে।

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০

বগুড়ায় (কোভিড-১৯) করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এক নারী ও পুরুষকে আইসোলেশন ইউনিট হিসেবে গড়ে তোলা ২৫০ শয্যাবিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (১৮ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল।
তিনি বলেন, শুক্রবার (১৭ এপ্রিল) রাতে এক যুবক ও এক নারীকে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। তাদের দু’জনেরই জ্বর, কাশি ও শ্বাসকষ্ট রয়েছে।
হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার (১৭ এপ্রিল) রাতে ২৮ বছর বয়সী যে ব্যক্তিকে আইসোলেশন ইউনিটে নেওয়া হয়েছে, তার বাড়ি বগুড়া সদর উপজেলার সাবগ্রাম এলাকায় এবং ২৯ বছর বয়সী ওই নারীর বাড়ি শিবগঞ্জ উপজেলায়।
এদিকে রাতে ২৯ বছর বয়সী যে নারী শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে ভর্তি হয়েছেন, তার আগে থেকেই এজমা রয়েছে বলে জানা গেছে।
বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, ২৯ বছরের নারীর বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলায়। শুক্রবার (১৭ এপ্রিল) রাতে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে আইসোলেশন সেন্টারে নেওয়া হয়।
ডা. শফিক আমিন কাজল জানিয়েছেন, জ্বর-কাশি বেড়ে যাওয়ায় সদরের যুবককে আইসোলেশনে নেওয়া হয়।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com