Logo




শাজাহানপুরে প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের ঝুঁলন্ত লাশ

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : বুধবার, ২২ এপ্রিল, ২০২০

বগুড়ার শাজাহানপুরে আবদুল মমিন(২২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহতের স্বজনদের দাবি তাকে হত্যা করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) ভোরে নিহতের প্রেমিকার বাড়ির সামনে একটি তেঁতুল গাছে লাশটি ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় বলে স্থানীয়রা জানায়। এরপর তারা পুলিশকে খবর দিলে পুলিশ সকাল সাড়ে ৯ টার দিকে লাশ উদ্ধার করে।
নিহত যুবক উপজেলার জামুন্না নতুনপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। পেশায় সে কৃষক ছিল। একই গ্রামের আজিজুলের মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল বলে নিহতের স্বজনেরা জানিয়েছেন।
নিহতের দুলাভাই ও বড় চাচা শাজাহান আলী বলেন, মঙ্গলবার(২১ এপ্রিল) সন্ধ্যায় মমিন রাতে বাহিরে থাকার কথা বলে বাড়ি থেকে বের হয়। সে কাওসার(২০) নামের তার এক প্রতিবেশীর বাড়ি থাকবে বলে জানিয়েছিল। রাতে কোন এক সময় নিহত মমিন কাউসারের বাড়ি থেকে বের হয়ে তার প্রেমিকার বাড়িতে যায়। সেখানে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে তাদের অভিযোগ। হত্যার পর এটিকে আত্মহত্যা বলে চালিয়ে দিতে তার লাশ রশি দিয়ে পেঁচিয়ে গাছের সঙ্গে ঝু্ঁলিয়ে রাখা হয় বলে তাদের দাবী।
তারা আরও জানান, ওই মেয়েটিকে অন্য কারও সঙ্গে বিয়ে দিতে মঙ্গলবার শেরপুর উপজেলায় পাঠানো হয়েছে বলে তারা জানতে পেরেছেন। এরপরে পরিকল্পিতভাবে রাতে মমিনকে তাদের বাড়িতে ডেকে হত্যা করা হয়।
কাউসার জানান, নিহত মমিন প্রতিবেশী সম্পর্কে তার চাচা হয়। মঙ্গলবার রাতে মমিন তার বাড়িতেই ছিল। রাতে ঘুমিয়ে পড়ার পরে কোন এক সময় মমিন বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর তিনি আর কিছু জানেননা। তবে রাতে মমিন খুব অস্থিরতার মধ্যে ছিল।
এদিকে নিহত মমিনের প্রেমিকার বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তারা পালিয়েছে বলে গ্রামবাসি জানায়।
শাজাহানপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত কুমার সাহা জানিয়েছেন, লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না-তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত এটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে কিছুই বলা যাচ্ছে না।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com