Logo




করোনা ভাইরাসে… কর্মহীন অসহায় পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন বগুড়ার শিবগঞ্জের পৌর মেয়র মানিক..

এস আই সুমন, স্টাফ রিপোর্টার 
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

করোনাভাইরাসের কারণে কর্মহীন ও সুবিধা বঞ্চিত মানুষদের তালিকা তৈরি করে প্রতিদিন নিজে তাদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছেন বগুড়ার শিবগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ নেতা মোঃ তৌহিদুর রহমান মানিক।
বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী দলীয় নেতাকর্মী ও জন প্রতিনিধিদের স্ব স্ব এলাকার অসহায় কর্মহীন সুবিধা বঞ্চিত মানুষের খাদ্য সহায়তা প্রদানের নির্দেশনা অনুযায়ি তিনি এ সব খাদ্য সামগ্রী বিতরন করছেন। সেই নির্দেশ মোতাবেক সরকারি বরাদ্দ ছাড়াও নিজের ব্যক্তিগত তহবিল থেকে বৃহস্পতিবার পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের শব্দলদিঘী, পূর্বপাড়া, উত্তরপাড়া, বেলগাড়ী, পলিপাড়া মহল্লার ৬শত পরিবার ও ৯নং ওয়ার্ডে কালিপাড়া, লালদহ, ভূরঘাটা, মহল্লার কর্মহীন ৬শ পরিবার সহ মোট ১২শ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, ডাল, আলু সহ বিভিন্ন সামগ্রী পৌঁছে দিয়েছেন।
এ ব্যাপারে পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক এর সাথে কথা বললে তিনি জানান, সরকার থেকে কর্মহীন মানুষদের জন্য শিবগঞ্জ পৌরসভার জন্য মোট ১০ মে. টন চাল বরাদ্দ পাওয়া গেছে। এর সঙ্গে আমি ব্যক্তিগত তহবিল সহ মোট ৪০টন চাল, ৩ টন আলু, ২ টন ডাল এলাকার অসহায় মানুষের মধ্যে পৌঁছে দিয়েছি। আমার এ কার্যক্রম পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডের কর্মহীন মানুষের সহযোগিতার জন্য অব্যাহত থাকবে। আমার পৌর এলাকার একটি মানুষও না খেয়ে থাকবে না। এ পর্যায়ে ৩য় দফায় পৌর এলাকার প্রত্যেকটি মহল্লার গরীব, অসহায়, কর্মহীন মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমার এ বিতরণ অব্যাহত থাকেব। এই মহামারী যতদিন থাকবে তত মানুষের পাশে থাকার চেষ্টা করবো ইনশাল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা আল মুজাহিদ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান খান, আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, পৌর কাউন্সিলর সাইফুল ইসলাম, পৌর সভার অফিস সহকারী বদিউজ্জামান বদি, আবু সাইদ, পৌর আওয়ামীলীগ ত্রাণ বিষয়ক সম্পাদক রাসেল আহম্মেদ, ছাত্রলীগ নেতা ওমর ফারুক রনি, শ্রমিক নেতা মাসুদ প্রমুখ।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com