Logo




চুয়াডাঙ্গায় আবারো ৬ জনের করোনা পজিটিভ।

দামুড়হুদা উপজেলা প্রতিনিধি
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

চুয়াডাঙ্গা জেলায় ৬ জনের করোনা পজিটিভ চিহ্নিত হয়েছে। মোট আক্রান্ত সংখ্যা দাড়াল ৮ জন।

চুয়াডাঙ্গা জেলার দুই উপজেলায় মোট ৬ জনের করোনা পজিটিভ হয়েছে বিষয়টি নিশ্চিৎ করেছেন চুয়াডাঙ্গা জেলার সিভিল সার্জন এএসএম মারুফ হাসান।
২৩-০৪-২০২০ ইং রোজ বুধবার সিভিল সার্জন সাক্ষরিত COVID-19 পজিটিভ রোগীর তালিকা প্রকাশ করে। প্রকাশিত তালিকায় চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ৪ জন ও চুয়াডাঙ্গা সদর উপজেলার ২ জন করোনায় আক্রান্ত বলে জানা যায়।
যাদের করোনা পজিটিভ হয়েছে এদের মধ্যে ৫ চুয়াডাঙ্গার বাইরে অবস্থান করত। এর মধ্যে ৪ জন ঢাকা থেকে এসেছেন বাকি ১ জন খুলনা থেকে এসেছেন। শুধু একজন চুয়াডাঙ্গায় অবস্থান করত তবে তিনি সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স।
করোনা পজিটিভ ব্যাক্তিরা হলেনঃ- ১) শাকিল আহাম্মদ (২২) সখিপুর ঢাকা থেকে আগত, পিতা- জহুরুল হক। বাসা বটিয়াপড়া, খাদিমপুর, আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা। ২) রিঙ্কি (২২) গুলিস্তান, ঢাকা থেকে আগত, পিতা- রেজাউল হক। বাসা হুচুকপাড়া, আলোকদিয়া, সদর, চুয়াডাঙ্গা। ৩) শিল্পি (৩২) নবীনগর, ঢাকা থেকে আগত, স্বামী -বিপুল। বাসা গোপালনগর, খাদিমপুর, আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা।
৪) সবুজ (৩০) ঢাকা থেকে আগত, পিতা- মতিয়ার রহমান। বাসা খাদিমপুর, আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা। ৫) খায়রুল (৪৫) খুলনা থেকে আগত, পিতা- আমিরুল। বাসা শিয়ালমারি, খাদিমপুর, আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা। ৬) মেহেরুন্নেছা (৩৫) সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স, পিতা- আনোয়ার হোসেন। বাসা ডিঙ্গেদাহ, চুয়াডাঙ্গা।
সিভিল সার্জনের তথ্য মতে জানা যায়, ১৬ ই মার্চ থেকে ২২ এপ্রিল পর্যন্ত ১৫৮ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর খুলনা ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়। এর মধ্যে ২১ জনের রিপোর্ট আসে তার মধ্যে ১ জন নার্স সহ ৬ জন কোরনা পজিটিভ।
এদেরকে নিজ বাড়িতে রাখে চিকিৎসা দেওয়া হবে বলে জানায় সিভিল সার্জন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com