Logo




বগুড়ায় মোট করোনা আক্রান্ত ১৪, শেরপুর ও কাহালু উপজেলা এখনো মুক্ত

স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়া জেলায় বৃহস্পতিবার রাত পর্যন্ত সর্বমোট ১৪ জন করোনা রোগী সনাক্ত হয়েছেন। ১২ উপজেলার মধ্যে এ পর্যন্ত ১০টি তে করোনা রোগীর সন্ধান পাওয়া গেছে। এখনও বগুড়ার শেরপুর ও কাহালু উপজেলা তে কোন করোনা রোগী সনাক্ত হয়নি ।
বৃহস্পতিবার রাত আটটার দিকে ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, বগুড়ায় নতুন করে আরো দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট ১৪জন করোনায় আক্রান্ত হলেন।
আক্রান্ত ১৪ জনের মধ্যে সারিয়াকান্দি উপজেলায় ৩ জন, সোনাতলায় ২ জন, আদমদিঘীতে ২ জন, বগুড়া সদরে ১ জন, ধুনটে ১ জন,নন্দীগ্রামে ১ জন, শাজাহানপুরে ১ জন, দুপচাঁচিয়া উপজেলায় ১ জন, শিবগঞ্জে ১ জন ও গাবতলীতে ১ জন রয়েছেন।। বগুড়ার ১২ উপজেলার মধ্যে শেরপুর ও কাহালু উপজেলায় এখনও কোন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়নি।
বৃহস্পতিবার রাতে যাদের করোনা পজেটিভ বলে ঘোষণা দেওয়া হয়েছে তাদের মধ্যে গাবতলীর ২৫ বছরের এক যুবক এবং শিবগঞ্জের ২৫ বছরের এক নারী রয়েছেন।
এছাড়াও ২১ এপ্রিল রাতে রাজশাহী মেডিকেল কলেজের পরীক্ষায় বগুড়ার সারিয়াকান্দি, সোনাতলার এক নারীসহ তিনজনের পজেটিভ আসে। তারও আগে আদমদীঘি উপজেলার বাসিন্দা দুজনের করোনা পজেটিভ শনাক্ত হয়। প্রাণঘাতী করো না সংক্রমণের ঝুঁকি মোকাবেলায় এরইমধ্যে বগুড়াতে লকডাউন ঘোষণা করা হয়েছে।
বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার আমাদের হাতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ থেকে ৫১ জনের ফলাফলের রিপোর্ট আসে। সেই ফলাফল অনুযায়ী দুইজন পজেটিভ এবং বাকি ৪৯জনের ফলাফল নেগেটিভ এসেছে। সেই সাথে যাদের করোনা পজেটিভ এসে তাদের ব্যাপারে স্বাস্থ্য বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com