Logo




বগুড়ায় লকডাউন ও সামাজিক দূরত্ব মানছে না কেউ

মোমিন, স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

প্রাণঘাতি করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় গত ২০ এপ্রিল থেকে অনির্দিষ্টকালের জন্য বগুড়া জেলাকে লকডাউন ঘোষণা করে স্থানীয় প্রশাসন। তবে সেই লকডাউন কাউকে মানতে দেখা যাচ্ছে না। বিভিন্ন অযুহাতে বাড়ির বাইরে ঘোরাফেরা করছে অনেকে। বিশেষ করে সকালের দিকে জনসমাগম থাকে স্বাভাবিক দিনের মতোই।

বগুড়ায় করোনাভাইরাস সংক্রমনরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে বারবার সতর্ক করা হলেও শুক্রবার তার কোনো বালাই ছিল না। শহরের যানজট দেখে মনে হয়েছে দেশে স্বাভাবিক অবস্থা বিরাজ করছে।

শুক্রবার সকালে শহরের জিরো পয়েন্ট সাতমাথায় যেমন ছিল লোকসমাগম, তেমনি ছিল যানজটও। এ কারণে যানবাহনগুলোকে বেশ বেগ পেতে হয়েছে। শনিবার থেকে রোযা শুরু হচ্ছে এমনটা ভেবে মানুষ কাঁচাবাজারসহ রোযার নিত্যপণ্য কিনতে হুমড়ি খেয়ে পড়েন বাজারে। মূলত এজন্যই প্রচুর লোকসমাগম হয় শহরে।

বাজারের ভিড় এড়াতে শহরের প্রধান বাজার ফতেহ আলী বাজার ও রাজাবাজার সম্প্রতি  প্রশাসনের উদ্যোগে নবাববাড়ী রোড ও সার্কিট হাউজরোডে  কাঁচাবাজার স্থানান্তর করা হয়েছে।

বগুড়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী বলেন, লকডাউন নিশ্চিতে জেলাতে দুই হাজার পুলিশ কাজ করছে। এর পরও অনেকে লকডাউন ভেঙে বাইওে বেরিয়ে আসছে। তাদেরকে ঘওে ফেরাতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com