Logo




বগুড়ায় আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এর ব্যবস্থাপনায় শাজাহানপুরের ত্রান সামগ্রী বিতরণ

কমল নিউজ
আপডেট করা হয়েছে : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

কোভিট-১৯ ভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে বগুড়ায় আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর ব্যবস্থাপনায় শাজাহানপুরের বিভিন্ন গ্রামে দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে।

রোববার (২৬ এপ্রিল২০) আর্টডকের অধিনস্ত আর্মার্ড কোর সেন্টার এন্ড স্কুল (এসিসিএন্ডএস) কতৃক শাজাহানপুর উপজেলার প্রত্যন্ত গ্রাম খোদা বন্দবালা, টেকুরগাড়ী, তালপুকুর, পুকুরপাড়, কাঁটাবাড়িয়া ও রহিমাবাদ এলাকায় প্রায় ১১০ টি পরিবারের মাঝে শুকনা রসদ, ১১০ টি মাস্ক পৌছে দেয়া হয়েছে। এছাড়াও সেনাবাহিনীর তত্বাবধানে বৃদ্ধ ও সহায় সম্বলহীন পরিবারকে নিয়মিতভাবে চিকিৎসা সহায়তা প্রদান অব্যহত রেখেছে।
দেশব্যাপী লকডাউন ঘোষনার পরথেকে বিভিন্ন সময়ে এসিসিএন্ডএস ২০০ টির অধিক পরিবারের মধ্যে ইতিমধ্যেই ত্রাণ সরবরাহ করেছে।

উল্লেখ্যযে, সেনা সদস্যদের জন্য বরাদ্ধকৃত খাবার কম গ্রহন করে সেখান থেকে সঞ্চিত রশদ ত্রান হিসেবে বিতরণ করা হয়। এই দূর্যকালিন সময়ে দরিদ্র পরিবার সমূহকে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর অধিনস্ত আর্মার্ড কোর সেন্টার এন্ড স্কুল এর মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

আর্টডকের ব্যবস্থাপনায় দেশের বিভিন্নস্থানে গত কয়েকদিনে ইতিমধ্যেই ৪ হাজারের অধিক পরিবারের মধ্যে শুকনো খাবার, মাস্ক ও হ্যান্ড সেনেটাইজার বিতরণ করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com