Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ায় নকল স্যানিটাইজার ও সেমাই কারখানায় জরিমানা

স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

বগুড়া শহরের মাটিডালী এলাকায় অনুমোদনহীন হ্যান্ড স্যানিটাইজারের কারখানায় ও শহরের বৃন্দাবন পাড়া এলাকায় একটি লাচ্ছা সেমাই কারখানায় অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে এ অভিযানে অনুমোদনহীন বিপুল পরিমাণ নকল হ্যান্ড স্যানিটাইজার জব্দ করা হয়। এ ছাড়া আকবর লাচ্ছা নামে সেমাই কারখানায় অভিযান চালানো হয়। এ প্রতিষ্ঠানের দেড় লাখ টাকা জরিমানা করা হয়।
বুধবার দুপুর ১২টার দিকে শহরের মাটিডালী এলাকায় নিউ শাহ আমানত কেমিক্যাল ইউনিট ওয়ান এর অনুমোদন বিহীন ‘ফিনিক্স’ হ্যান্ড স্যানিটাইজার তৈরির কারখানায় এ অভিযান চালানো হয়। অভিযান চলাকালে নিউ শাহ আমানত কেমিক্যালের কারখানা থেকে বিপুল পরিমাণ অবৈধ হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার করে ভ্রাম্যমাণ আদালত। অনুমোদনহীন হ্যান্ড স্যানিটাইজার তৈরির অপরাধে শাহ আমানত কেমিক্যাল ইউনিট ওয়ান এর মালিক মাটিডালী এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মোত্তাকিম দোলনকে নগদ এক লাখ টাকা জরিমানা, অনাদায়ে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
অপরদিকে শহরের দক্ষিণ বৃন্দাবন পাড়া এলাকায় আকবর লাচ্ছা সেমাই কারখানায় অভিযান পচিালনা করা হয়। এ সময় নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে লাচ্ছা তৈরি করার অপরাধে ভোক্তা অধিকার আইনে আকবর লাচ্ছা সেমাই কারখানার মালিক আমিনুর ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। র‌্যাব-১২ বগুড়ার সদস্যদের নিয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিএম রাশেদুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযান চলাকালে র‌্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার রওশন আলী সহ র‌্যাব সদস্যরা অংশ নেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com