Logo




শাজাহানপুর ৫ বাড়ি লকডাউন, পলাতক করোনা রুগী গ্রামের বাড়ি থেকে উদ্ধার

স্টাফ রিপোর্টার:
আপডেট করা হয়েছে : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

 বগুড়া শাজাহানপুরের আত্মগোপনে থাকা করোনায় (কোভিড-১৯) আক্রান্ত রুগী ইমদাদুল হক কে (৪০) খুঁজে পাওয়া গেছে। বুধবার রাতে তাকে সদর উপজেলার শেখেরকোলা গ্রাম থেকে উদ্ধার করা হয়।
তিনি ওই গ্রামের মৃত আবদুল গোফফারের ছেলে। তাকে সেখানেই হোম আইসোলেশনে রাখা হয়েছে বলে জানিয়েছেন কৈগাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ভারপ্রাপ্ত) এসআই শরীফুল ইসলাম। তিনি আরও জানিয়েছেন ওই বাড়ি লকডাউন করা হয়েছে।এদিকে, বুধবার বিকেলে শাজাহানপুর উপজেলা প্রশাসন শাজাহানপুরের জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকায় আক্রান্ত রুগীর ভাড়া বাড়িসহ আশপাশের পাঁচটি বাড়ি লকডাউন (অবরুদ্ধ) করেছে।ইমদাদুল হক ফুলতলায় একটি ভাড়া বাড়িতে পরিবারসহ ছয় বছর যাবৎ বসবাস করে আসছেন। গত ১০ এপ্রিল ঢাকা থেকে তার ভাড়া বাড়িতে ফিরে আসেন ইমদাদুল। তিনি এক ওষুধ কোম্পানিতে চাকরি করেন।
আক্রান্ত রুগীর স্ত্রী নাজমুন্নাহার প্রেসরিপোর্ট২৪ কে বলেন, তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স। তার স্বামী গতকাল মঙ্গলবার বিকেলে তাদের ছেলে নাফিউলকে(১২) নিয়ে বাড়ি থেকে বের হয়।
শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা পারভীন জানান, ‘আক্রান্ত রুগীর ভাড়া বাড়িসহ আশপাশের পাঁচবাড়ি লকডাউন করা হয়েছে।প্রসঙ্গত, গত ২৫ এপ্রিল ইমদাদুল হকের নমুনা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে পরিক্ষার জন্যে দেওয়া হয়েছিল।মঙ্গলবার (২৮ এপ্রিল) তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। খবর পেয়ে তার বাড়ি লকডাউন করতে ওই এলাকায় যায় পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। কিন্তু সেদিন তাকে খুঁজে পাওয়া যায়নি। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ ছিল।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com