Logo




গাবতলী থানার ওসি সহ তিন পুলিশ প্রত্যাহার

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : শুক্রবার, ১ মে, ২০২০

এক মোটর সাইকেল চালকের কাছ থেকে জোরপূর্বক টাকা নেওয়ার অভিযোগে বগুড়ার গাবতলী থানার ওসি সহ তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন- বগুড়ার গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাবের রেজা আহম্মেদ, বগুড়া পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসএআই) নুর মোহাম্মদ, ও বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) পুলিশ পরিদর্শক মোহাম্মদ মুসা। এর আগে ২৮ এপ্রিল এএসআই নুর মোহাম্মদকে বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র থেকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।
বৃহস্পতিবার প্রত্যাহার করা অপর দুই পুলিশ কর্মকর্তাকে তাৎক্ষণিক অবমুক্ত (স্ট্যান্ড রিলিজ) করা হয়। পুলিশ হেডকোয়ার্টারের আদেশে তাদেরকে ৬ষ্ঠ খাগড়াছড়ি আমর্ড পুলিশ ব্যাটালিয়নে সংয্ক্তু করা হয়েছে।
জানা গেছে, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে গত ২১ এপ্রিল বগুড়া জেলাকে লকডাউন ঘোষণা করে জনগণের চলাচল সীমিত করা হয়। এ অবস্থায় গত ২৬ এপ্রিল শাজাহানপুর উপজেলার বাসিন্দা হাশেম আলী মোটরসাইকেল যোগে গাবতলী থানাধীন বাগবাড়ী এলাকায় যান। সেখানে এএসআই নুর মোহাম্মদ মোটরসাইকেল সহ হাশেম আলীকে আটক করেন। পরে ১০ হাজার টাকা ঘুষ নিয়ে মোটরসাইকেল সহ তাকে ছেড়ে দেয়া হয়।
এ ব্যাপারে তিনি অভিযোগ করলে তিন পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। গাবতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াছমিন প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, এএসআই নুর মোহাম্মদকে মোটরসাইকেল আটকিয়ে টাকা নেয়ার অভিযোগে ২৮ এপ্রিল প্রত্যাহার করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ তদন্তাধীন রয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com