Logo




শাজাহানপুরে আরও একজন করোনায় আক্রন্ত, বগুড়ায় আক্রন্ত বেড়ে ১৯ জনে

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : শুক্রবার, ১ মে, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়ার শাজাহনপুরের ফুলতলা এলাকায় নতুন করে আরো একজন নারী করোনাভাইরাস আক্রান্তে সনাক্ত হয়েছে। তিনি একটি সরকারি সরকারি হাসপাতালের সিনিয়র নার্স।

১এপ্রিল রাত ৮টার দিকে এই তথ্য নিশ্চিত করেন জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান। এনিয়ে বগুড়ায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ জনে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে, করোনায় সনাক্ত হওয়া ওই নার্সের স্বামীরও গত ২৯ তারিখে করোনায় পজেটিভ রেজাল্ট আসে।

আক্রন্ত ওই নার্সের স্বামী নারায়নগঞ্জের একটি ওষুধ কোম্পানির মেডিকেল রি-প্রেজেন্টেটিভ হিসেবে চাকুরি করতেন। কয়েকদিন আগে তিনি শাজাহানপুর উপজেলার শহরতলী ফুলতলায় ভাড়া বাড়িতে আসেন। ২৮ এপ্রিল বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। পরিক্ষায় তার পজেটিভ রেজাল্ট আসে। এরপর সে আত্মগোপনে চলে যায়। ২৯ এপ্রিল রাতে বগুড়া সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের নিজ গ্রামের বাড়িতে তাকে পাওয়া যায়।

ওই রাতেই ফুলতলা এলাকার ভাড়া বাসাসহ চারটি বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের নিজ বাড়িতেই তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে এবং আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে সদর উপজেলা প্রশাসন।

উপজেলা ভিত্তিক হিসেবে করোনায় আক্রান্তদের মধ্যে আদমদিঘী-২, শিবগঞ্জ-১, নন্দীগ্রাম-১, সদর-৩, সারিয়াকান্দি-৩, গাবতলী-১, সোনাতলা-৩,দুপচাচিয়া-১, শাজাহানপুর-৩, ধুনট-১।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com