Logo




বগুড়ায় আরো ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : শুক্রবার, ১ মে, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়ায় আরও এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তির বয়স ৩৫ বছর। তার বাড়ি জেলার আদমদীঘি উপজেলার পূর্ব ইসবপুর গ্রামে। নিয়ে জেলায় ১৮জন করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহিদুল্লাহ্ দেওয়ান জানান, তিনদিন আগে যখন যমুনা নেওয়া হয় তখন তার গায়ে জ্বর ছিল। কিন্তু এখন তার কোন উপগর্স না থাকায় তাকে হাসপাতালে না নিয়ে বাড়ির একটি কক্ষে রেখেই চিকিৎসা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বৃহস্পতিবার বগুড়া, জয়পুরহাট, নওগাঁ ও সিরাজগঞ্জের মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয। এসব নমুনার মধ্যে বগুড়ার ছিল ১৪০টি, জয়পুরহাটের ৪৬টি এবং নওগাঁ ও সিরাজগঞ্জের আরও একটি করে নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষা করা নমুনার মধ্যে বগুড়ার একটি এবং জয়পুরহাটের একটি করোনা পজিটিভ আসে। বাকিগুলো সব নেগেটিভ।

আদমদীঘিতে নতুন করে করোনা আক্রান্ত ওই ব্যক্তি সম্পর্কে তথ্য দিতে গিয়ে ডেপুটি সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান তুহিন জানান, ৩৫ বছর বয়সী ওই ব্যক্তি পেশায় একজন রড মিস্ত্রি। তিনি পাবনায় কর্মরত। সেখানে নারায়ণগঞ্জের শ্রমিকদের সংস্পর্শে যান। এরপর গত ২৫ এপ্রিল তিনি বাড়িতে ফেরেন। গায়ে হাল্কা জ্বর থাকায় ২৭ এপ্রিল আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নুমনা সংগ্রহ করা হয়। ডা. মুস্তাফিজুর রহমান তুহিন বলেন, আমাদের চিকিৎসকরা করোনা আক্রান্ত ওই ব্যক্তির সঙ্গে মোবাইল ফোনে কথা বলেছেন। তিনি বর্তমানে সম্পূর্ণ সুস্থ আছেন। তাই তাকে হাসপাতালে না নিয়ে বাড়িতে আলাদা একটি কক্ষে রেখে চিকিৎসা দেওয়া হবে।’

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com