Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ায় গাঁজা দিয়ে বানানো মোটরসাইকেল সিট উদ্ধার

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : শনিবার, ২ মে, ২০২০
উদ্ধার হওয়া গাঁজা

মাদক পাচারকারী নানা সময় নানা পথ অবলম্বন করে তারই ধারাবাহিকতায়, পুলিশের চোখ ফাঁকি দিতে প্রায় ৯ কেজি গাঁজা দিয়ে বানানো হয়েছে মোটরসাইকেলের একটি সিট কভার।

গাঁজা দিয়ে বানানো সেই সিটে বসে মোটরসাইকেল চালিয়ে কুড়িগ্রাম থেকে বগুড়া শহরে গাঁজা সরবরাহ করতে আসছিলেন সাঈদ নামে এক মাদক চোরাকারবারি। বগুড়া শহরের খুব কাছাকাছি চলেও এসেছিলেন এমন সময় বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা বন্দর চেকপোস্টে মোটরসাইকেল থামানোর সংকেত দেন কর্তব্যরত ট্রাফিক পুলিশ।

নিয়ম অনুযায়ী মোটরসাইকেলের কাগজপত্র যাচাই করার সময় পুলিশ দেখতে পান। অন্যান্য মোটরসাইকেলের থেকে এই মোটরসাইকেলের সিট অস্বাভাবিক উঁচু। এরপর সন্দেহের কারণে সিট খুলে তারা দেখতে পান, সিটের নিচে বিপুল পরিমাণ গাঁজা। এমনকি মোটরসাইকেলের সিটও ফোমের পরিবর্তে গাঁজা দিয়ে বানানো হয়েছে।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ট্রাফিক ফাঁড়ির ইনচার্জ রেজাউল করিম খান জানান, ১ মে শুক্রবার বেলা ১২টার দিকে বগুড়ার মোকামতলায় চেকপোস্টে আটক করা হয় একটি (কুড়িগ্রাম -হ-১২-৪০৮৪) মোটরসাইকেল। সেই মোটরসাইকেলটির সিট ফোমের পরিবর্তে গাঁজা দিয়ে বানানো হয়েছে।

তার মোটরসাইকেল থেকে মোট ৮ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে মোটরসাইকেল সহ একজন ব্যক্তিকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির নাম সাঈদ। তিনি গাইবান্ধা সদর থানার নয়নপুর গ্রামের রুস্তম আলীর ছেলে।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত সাঈদকে স্থানীয় থানা পুলিশে হস্তান্তর করা হবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com