Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




করোনায় আক্রান্ত আরও এক ব্যাংক কর্মকর্তা।

অলি উল ইসলাম, স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : রবিবার, ৩ মে, ২০২০
ছবি: সংগৃহীত

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) এক কর্মকর্তা করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তিনি রাকাবের নীলফামারীর ডিমলা উপজেলার ডাঙ্গারহাট শাখায় কর্মরত। তার করোনাভাইরাস শনাক্তের পর শাখাটি লকডাউন ঘোষণা করা হয়েছে। পাশাপাশি আক্রান্ত ব্যক্তির আবাসস্থল ব্যাংক শাখার পার্শ্ববর্তী একটি মেস, আশপাশের দোকানপাট এবং দুটি বাড়ি লকডাউনে রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়শ্রী রানী রায় এ তথ্য নিশ্চিত করেন।
শনিবার (২ মে) উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায় স্বাক্ষরিত নির্দেশনা বলা হয়, ডিমলা উপজেলায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে উপজেলাবাসী নিজ দায়িত্বে নিজ নিজ বাড়িতে অবস্থান করবেন। বন্ধ থাকবে সব ধরনের গণপরিবহন। ডিমলা উপজেলা থেকে কেউ বাইরে বা প্রবেশ করতে পারবেন না। জরুরি সেবা, কাঁচাবাজার, মুদি দোকান ও ওষুধের দোকান ছাড়া সব ধরনের দোকানপাট বন্ধ থাকবে।
বিষয়টি জানতে রাকাবের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাজেদুর রহমানকে একাধিকবার মোবাইলে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।
জানা গেছে, ইতোমধ্যে দেশে বেশকিছু ব্যাংকার মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর আগে সোনালী ব্যাংকের পাঁচজন, মার্কেন্টাইল ব্যাংকের একজন এবং সিটি ব্যাংকের একজন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হন। আক্রান্ত ব্যাংকারদের মধ্যে সিটি ব্যাংকের কর্মকর্তা মুজতবা শাহরিয়ার মৃত্যুবরণ করেছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com