Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




সিআইডির প্রধান হলেন মাহবুবুর রহমান

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : রবিবার, ৩ মে, ২০২০
ছবি: সংগৃহীত

পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) এর দায়িত্ব দেয়া হয়েছে হাইওয়ে পুলিশ প্রধানের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক ব্যারিস্টার মাহবুবুর রহমানকে।
রবিবার (৩ মে) রাষ্ট্রপতির আদেশে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। তিনি সদ্য নিয়োগ পাওয়া র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনের স্থলাভিষিক্ত হচ্ছেন।
গত বছরের ১৬ মে মাহবুবুর রহমানকে হাইওয়ে পুলিশের প্রধান হিসেবে তাকে দায়িত্ব দেয় সরকার। এর আগে ব্যারিস্টার মাহবুবুর রহমান রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার ছিলেন। এছাড়া পুলিশ সদরদপ্তরের ডিআইজি (অপারেশনস) হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর তিনি নৌ পুলিশের প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছিলেন। এছাড়া তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র যুগ্ম কমিশনার (ট্রাফিক) হিসেবে দায়িত্ব পালন করেন।
নতুন দায়িত্ব পাওয়া সিআইডি প্রধান তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, সরকার যে নতুন দায়িত্ব দিয়েছেন সেটা আন্তরিকতা এবং নিষ্ঠার সঙ্গে পালন করব। যেকোন ঘটনার অনুসন্ধান একটা মূল কাজ। সেটার মান কিভাবে উন্নত করা যায় সেটার জন্য কাজ করব।
মাহবুবুর রহমান বলেন, গণমাধ্যম সব সময় আমার কাজে সহায়তা করেছে। আমি গণমাধ্যমকে সঙ্গে নিয়ে কাজ করে যেতে চাই। অনেক জিনিস আমরা জানার আগে গণমাধ্যমের মাধ্যমে সেটা জানতে পারি। এরপর আমরা সেটা নিয়ে কাজ করি। আমি সব সময় গণমাধ্যম বান্ধব মানুষ। আমাকে তারা সব সময় সহায়তা করেছে, করবে। আমরা সবাই এক সঙ্গে কাজ করব। দেশের জন্য আমরা একদিকে কাজ করি। অন্যদিকে কাজ করে গণমাধ্যম। সবার উদ্দেশ্যই এক।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com