Logo




সিরাজগঞ্জে তাড়াশে স্কুলছাত্রীকে নিয়ে উধাও স্কুলশিক্ষক

সিরাজগঞ্জ প্রতিনিধি
আপডেট করা হয়েছে : রবিবার, ৩ মে, ২০২০
ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশে স্ত্রী-সন্তান থাকা সত্ত্বেও এক স্কুলছাত্রীকে নিয়ে উধাও হয়েছে আইয়ুব আলী নামে এক স্কুলশিক্ষক। এঘটনায় ওই স্কুল শিক্ষকের স্ত্রী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, তাড়াশ উপজেলার রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাকুয়াদিঘী গ্রামের ইউসুব আলীল ছেলে আইয়ুব আলী একই উপজেলার কালিদাস নিলী গ্রামের জহরুল ইসলামের মেয়ে ও তার স্কুলছাত্রী জাকিয়া সুলতানাকে প্রাইভেট পড়াত। প্রাইভেট পড়ানোর নামে ১৬ মার্চ স্থানীয় লোকজন ওই শিক্ষককে আপত্তিকর অবস্থায় আটক করে। পরে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা হয়। এ অবস্থায় শুক্রবার সকালে আইয়ুব আলী ওই স্কুলছাত্রীকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনা জানাজানি হওয়ার পর আইয়ুবের স্ত্রী তাড়াশ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অপ্রাপ্ত একজন স্কুলছাত্রীকে নিয়ে উধাও হওয়ায় ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্ত দাবি করেন।
অন্যদিকে, এ ঘটনায় স্কুলের অন্যান্য শিক্ষার্থীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। শিক্ষক নামের কলঙ্ক আইয়ুব আলীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। শিক্ষার্থীদের অভিযোগ, নানা ছলনা করে ওই শিক্ষক আরও কয়েজন ছাত্রীর জীবন নষ্ট করেছে।
এ বিষয়ে রঘুনিলী মঙ্গলবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউজ্জামান নান্নু ঘটনাটি ন্যাক্কারজনক উল্লেখ করে জানান, এ বিষয়ে আইয়ুবের স্ত্রী লিখিত অভিযোগ দিয়েছে। স্কুল কমিটির সাথে মিটিং করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
অভিযোগের বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম বলেন, যেহেতু স্বামী-স্ত্রীর বিষয়। তাই সামাজিক ভাবে বসে এ বিষয়ে মিমাংসার পরামর্শ দেয়া হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com