Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




নন্দীগ্রামে ডোবা থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার।

অলি উল ইসলাম, স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : বুধবার, ৬ মে, ২০২০

বগুড়ার নন্দীগ্রামে ডোবা থেকে ফাতেমা খাতুন (২০) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ওই গৃহবধুকে হত্যার পর মরদেহ ডোবায় ফেলে রাখা হয়েছে সন্দেহে পুলিশ গৃহবধুর স্বামী আল-আমিনকে (২২) আটক করেছে।

বুধবার (৬ মে) সকাল ১০ টার দিকে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের কৈগাড়ী গ্রামের একটি ডোবা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ফাতেমা খাতুন কৈগাড়ি গ্রামের আল-আমিনে স্ত্রী এবং ফোকপাল গ্রামের রমজান আলীর মেয়ে।

জানাগেছে, দুই বছর আগে আল- আমিনের সাথে ফাতেমার বিয়ে হয়।তাদের সংসারে ১০ মাস বয়সী একটি ছেলে সন্তান রযেছে। আল-আমিন পেশায় রাজ মিস্ত্রীর সহকারী।

আটক আল-আমিন পুলিশকে জানায়, সম্প্রতিকালে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে তিনি কর্মহীন হয়ে পড়েন। মঙ্গলবার (৫ মে) বিকেলে ফাতেমা তার নানী শ্বাশুড়ির বাড়ি থেকে তিন কেজি চাল নিয়ে। স্বামী আল- আমিন জানতে পেরে স্ত্রীকে চড় থাপ্পড় মারে। সন্ধ্যার পর থেকে ফাতেমা বাড়িতে সন্তান রেখে নিখোঁজ হয়।

বুধবার সকালে গ্রামের লোকজন বাড়ির পার্শ্বে ডোবার পানিতে ফাতেমার মরদেহ দেখতে পায়।পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে।নিহতের গলায় ফাঁস দেয়ার চিহ্ন রয়েছে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবীর জানান, আটক আল-আমিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের পরিবারের সদস্যদেরকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com