Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ায় শিক্ষার্থী ও অবিভাবকদের খাদ্যসামগ্রী দিলো পুলিশ লাইন্স স্কুল ও কলেজ

স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : বুধবার, ৬ মে, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়ায় করোনা ভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবিলায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে ২০০ এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অবিভাবকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (০৬ মে) দুপুর ১২টার দিকে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অডিটরিয়ামে সামাজিক দূরত্ব নিশ্চিত করে তৃতীয় দফায় এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অবিভাবকদের মধ্যে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন বগুড়ার পুলিশ সুপার ও প্রতিষ্ঠানের সভাপতি আলী আশরাফ ভূঞা।
করোনা ভাইরাসের কারণে চলমান পরিস্থিতিতে অসংখ্য মানুষ কর্মহীন হওয়ায় বিপদগ্রস্থ হয়ে পড়েছে। দেশের এ ক্রান্তিকালে তারা কষ্টে রয়েছেন। অনেকে আত্মসম্মানের ভয়ে কাউকে মুখ ফুটে কিছু বলতেও পারছেন না। এসব নানান কারণে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অর্থায়নে প্রতিষ্ঠানের ২০০ এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অবিভাবকদের জন্য চাল, ডাল, তেল, লবণ, আলু, পেঁয়াজ, সাবান সমৃদ্ধ খাদ্যসামগ্রীর প্যাকেট তৈরি করা হয়।
খাদ্যসামগ্রী বিতরণের সময় প্রতিষ্ঠানের সভাপতি পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বলেন, পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের কোন দরিদ্র এতিম ছাত্র-ছাত্রী না খেয়ে থাকবে না। যদি কোন দরিদ্র এতিম শিক্ষার্থীর খাদ্যসামগ্রীর প্রয়োজন হয় তবে তারা শিক্ষাপ্রতিষ্ঠান হতে খাদ্য সহায়তা পাবে।
বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ হোসের ঝুনু জানান, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সৃষ্ট পরিস্থিতিতে সকলেই কঠিন সময় পার করছে। এ পরিস্থিতিতে এতিম-দরিদ্র ছাত্রছাত্রী ও অবিভাবকদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক কর্তব্য।
তিনি বলেন, এ মানবিক সাহায্য সহযোগিতা অব্যহত রাখা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার মোঃ হযরত আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মাহাবুব মোরর্শেদ, উক্ত প্রতিষ্ঠানের শিক্ষদের মধ্যে কাজি নজরুল, ইয়াসমীন, সুলতানা, শহীদুল ইসলাম, আনজুয়ারা খাতুন প্রমূখ।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com