Logo




সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাব এর উদ্যোগে বগুড়ার গাবতলী ও শাজাহানপুরে ২ হাজার পরিবারের মাঝে জয়ের ইফতার সামগ্রী বিতরণ

এস আই সুমনঃ স্টাফ রির্পোটারঃ
আপডেট করা হয়েছে : বুধবার, ৬ মে, ২০২০

করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় কলাকোপাস্থ সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাব এর উদ্যোগে কর্মহীন ও দুঃস্থ ২হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে।বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক নির্দেশনায় সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাব এর সভাপতি ও সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু বড় ছেলে ও বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয় এর ব্যক্তিগত তহবিল থেকে বগুড়ার গাবতলী ও শাজাহানপুর উপজেলা বিভিন্ন ইউনিয়নে কর্মহীন ও দুঃস্থ ২হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ শুরু করেছেন। গতকাল বুধবার বগুড়ার গাবতলী বালিয়াদিঘী কলাকোপা আতপজান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় ছাত্র-ছাত্রীদের পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরনের মধ্য দিয়ে ইফতার বিতরন কার্যক্রম উদ্বোধন করেন সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাব এর সভাপতি ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বড় ছেলে ও বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়।
এ সময় উপস্থিত ছিলেন সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলীম, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম ও ডাঃ বাবুল হোসেন, ক্লাবের সদস্য বেলাল হোসেন, আব্দুল হাকিম, মুকুল মিয়া, মিঠু মিয়া, জাফর হোসেন, রনি আহম্মেদ, ইউসুফ আলী, আনিছার রহমান, মাহিন হোসেন ও শুভ আহম্মেদ প্রমূখ।ত্রান বিতরন কালে বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয় বলেন, দুঃস্থ মানুষদের কল্যাণে সাহায্য করা একটি মহৎ কাজ। করোনা ভাইরাস এর কারনে এই ক্লান্তিলগ্নে আত্ম মানবতা সেবায় সবাইকে এগিয়ে আসতে হবে। আসুন আমরা সবাই মিলে কর্মহীন মানুষের পাশে দাঁড়াই। পরিশেষে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান আল্লাহ তায়ালা নিকট ক্ষমা ও প্রার্থনা করা এবং সকল’কে স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকারোও আহ্বান জানান তিনি।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com