Logo




বগুড়ায় করোনা যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরলেন আরও ৫ জন।

অলি উল ইসলাম, স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : বুধবার, ৬ মে, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়া মোহম্মদ আলী হাসপাতাল থেকে করোনা যুদ্ধে জয়ী হয়ে বাড়ি ফিরেছেন আরও ৫ জন। বাড়ি ফিরে যাওয়ার পথে তাদেরকে সরকারি তহবিল থেকে দশ হাজার টাকার চেক প্রদান করেন।

বুধবার (৬ মে) দুপুরে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল থেকে তাদেরকে ছাড়পত্র দেয়া হয়। এ সময় তাদেরকে ফুল দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানান হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল।

সুস্থ হয়ে যারা বাড়ি ফিরলেন তারা হলেন, সারিয়াকান্দির রিপন (২৫), সোনাতলার কোহিনুর বেগম (৪৭), ধুনটের গার্মেন্টস কর্মী নুরুন্নবী (২৮) সারিয়াকান্দির মামুনুর রশিদ এবংবগুড়া সদরের জাহিদুল (৪০)।

করোনা আইসোলেশন ইউনিট মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিক আমিন কাজল জানান, এই ৫ জন ছাড়াও শহরের সবুজবাগ মহল্লার মৌসুমী বেগম (২৮) নামে এক নারী করোনা উপসর্গ নিয়ে ভর্তির পর তার রিপোর্ট নেগেটিভ আসায় তাকেও একই সময় ছাড়পত্র দেয়া হয়েছে।

তিনি জানান, বর্তমানে এই হাসপাতালে আরও ১৮ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন। ইতিপূর্বে হাসপাতাল থেকে রংপুরের একজন এবং বগুড়ার আদমদীঘি উপজেলার বাসিন্দা এক পুলিশ সদস্য করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com