Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে করোনায় আক্রান্ত ৭, বাড়ছে জন-সমাগম

স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১২ মে, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়ার শাজাহানপুরে করোনায় আক্রান্ত রুগীর সংখ্যা বেড়ে ৭ জনে দাঁড়িয়েছে। উপজেলায় প্রথম করোনা রুগী সনাক্ত হয় গত ২২ এপ্রিল। তিনি ২৮ বছর বয়সের এক নারী।

এরপর এ রোগে সাতজন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোতারব হোসেন।

এদিকে, লকডাউন (অবরুদ্ধ) করা বাড়িগুলোতেও নেই নজরদারি। তারাও স্বাভাবিকভাবে চলাচল করছে বলে অভিযোগ রয়েছে।

স্থানীয় সচেতন নাগরিকদের অভিযোগ, উপজেলায় করোনা রুগীর সংখ্যা বেড়ে চললেও উপজেলা প্রশাসন জন-সমাগম নিয়ন্ত্রন করতে পারছে না। হাট-বাজার গুলোতে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব। এতে আরও ভয়াবহ রুপে করোনা (কোভিট-১৯) আঘাত হানতে পারে বলে উৎকণ্ঠায় রয়েছেন তারা।
তারা আরও বলেন, লকডাউন করে লাল পতাকা টাঙানো বাড়ি গুলোতে নজরদারির ঘাটতি রয়েছে। লকডাউনে থাকা পরিবার গুলোর সদস্য ইচ্ছে হলেই নিষেধাজ্ঞা অমান্য করে বের হচ্ছে বলে তাদের অভিযোগ।

জানাগেছে, উপজেলার জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকায় করোনায় আক্রান্ত ঢাকা ফেরত এক ব্যক্তির(৪০) সংস্পর্শে তার নার্স স্ত্রী(৩৫) ও তাদের ১২ বছর বয়সের ছেলে করোনায় আক্রান্ত হয়েছে।
কৈঁগাড়ী এলাকায় ঢাকা ফেরত এক নারী (৩৩), গন্ডগ্রাম হাসপাতালপাড়ায় ঢাকা ফেরত এক ব্যক্তি(৫৪) ও উপজেলার সাজাপুর গ্রামের এক অটোরিক্সায় চালক (৩৭)করোনা আক্রান্ত হয়েছেন। তিনি ঢাকা ফেরত।

কৈঁগাড়ী এলাকার ওই নারী ঢাকাতে তার এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। প্রায় ২৩ দিন আগে তিনি বগুড়ায় ফিরে আসেন। অপরদিকে সাজাপুর মন্ডলপাড়া গ্রামের অটোরিক্সা চালক ঢাকাতে থাকতেন।

উপজেলায় প্রথম করোনায় আক্রান্ত নারী উপজেলার বি-ব্লক এলাকায় তার স্বামীর সঙ্গে ভাড়া বাড়িতে থাকেন। তিনি গৃহবধু।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোতারব হোসেন জানান, ‘এখন পর্যন্ত উপজেলায় তিনজন নারী ও চারজন পুরুষ করোনায় আক্রান্ত হয়েছে।’

এসব বিষয়ে কথা বলতে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মাহমুদা পারভীনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com