Logo




বগুড়ায় করোনায় ২৪ ঘণ্টায় আরও ২ জন আক্রান্ত

স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : শুক্রবার, ১৫ মে, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় ২ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। দুইজনই নারী। এরা শিবগঞ্জের পিরবের বাসিন্দা। দুই নারীর মধ্যে করোনায় আক্রান্ত পিরবের সেই যুবকের একজন মা, আরেকজন তাদের প্রতিবেশি। তারা দুইজনই সংস্পর্শে আক্রান্ত।বৃহষ্পতিবার রাত ৯ টার দিকে জেলা সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, এ নিয়ে বগুড়ায় মোট ৫৯ জন করোনায় আক্রান্ত। এদের মধ্যে ১০ জন সুস্থ হওয়ায় এখন চিকিৎসাধীন রয়েছেন ৪৯ জন।
জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানিয়েছে, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ১৮৮ ফলাফলে বগুড়ার ১৭৭টি নমুনার ফলাফল জানানো হয়। এর মধ্যে দুই জনের পজিটিভ শনাক্ত হয়েছে। বাকিগুলো নেগেটিভ। আর জয়পুরহাটের ১১ ফলাফলের সবগুলো নেগেটিভ এসেছে।
আগের দিন বুধবার শজিমেক হাসপাতালে ১৮৮ ফলাফলে বগুড়ার ৯৬টি ফলাফল। এর মধ্যে নতুন করে ৫ জন করোনায় শনাক্ত হয়েছেন। এছাড়া জয়পুরহাটের ৮৯টা ফলাফলের মধ্যে ২টা পজিটিভ। বাকি সিরাজগঞ্জ, গাইবান্ধা ও নওগাঁর একটি করে নমুনা ছিল। সবগুলো নেগেটিভ এসেছে।
৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন মোহাম্মদ আলী হাসপাতালের ডাক্তার। তিনিও সংস্পর্শে আক্রান্ত। দুইজন রয়েছেন বগুড়া পুলিশের উপপরিদর্শক। তারা সংস্পর্শে আক্রান্ত। একজন বিষ্ণুপুর কাহালুর বাসিন্দা। তিনি নারায়নগঞ্জ থেকে বুধবারেই ফিরেছেন। ব্যাংকে চাকরি করেন। একজন সোনাতলার বাসিন্দা। তিনিও আজকেই ঢাকা থেকে এসেছেন। ব্যাংকে চাকরি করেন।
গত মঙ্গলবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাবে ১৮৮ টি নমুনার ফলাফল জানানো হয়। এর মধ্যে ১১টি করোনা পজিটিভ হয়েছে। বাকি ১৭৬ টি নেগেটিভ এসেছে। বগুড়ায় মোট ৫২ জন করোনায় আক্রান্ত। এর মধ্যে ৯ জন সুস্থ হওয়ায় চিকিৎসাধীন রয়েছেন ৪৩ জন।
মঙ্গলবার বগুড়ায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে একই পরিবারের সাত সদস্য রয়েছেন। বাকি চার জন পুলিশ সদস্য। এ নিয়ে বগুড়ায় মোট ৫২ জন করোনায় আক্রান্ত হয়েছে।
ওই পরিবার শহরের জলেশ্বরীতলার বাসিন্দা। তারা গত ৮ মে ঢাকা থেকে এসেছেন। আর পুলিশ সদস্যরা বগুড়া থেকেই আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে একজন এটিএসআই পদে এবং বাকি তিন জন কনস্টেবল পদে কর্মরত।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com