Logo
সংবাদ শিরোনাম :
দুর্নীতির সঙ্গে এক ঘণ্টাও থাকতে চাই না: স্বাস্থ্যসচিব স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কের লোভ দেখিয়ে ডেকে এনে খুন! সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি গাইবান্ধায় দ্বিতীয় দফায় আবারও বন্যা সিংড়ায় ভিপি জুয়েলের উদ্যোগে বৃক্ষ রোপণ গাবতলীতে তারেক রহমানের পক্ষে করোনা’য় আক্রান্ত পরিবার’কে মৌসুমী ফল দিলেন ছাত্রদল নেতা বিপ্লব শাজাহানপুরে দেশমা-জামাটা কাঁচা সড়কের বেহাল দশা পরিদর্শনে – ভিপি শাহীন গাইবান্ধার সাদুল্লাপুরে যৌন নিপিড়নের দায়ে এক ইউপি সদস্য আটক বগুড়ার শিবগঞ্জ থানার নবাগত ওসি কে মহাস্থান মাযার মসজিদ অফিসে ফুলেল শুভেচ্ছা… শিবগঞ্জ সরকারি এম.এইচ কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল মান্নান এর ইন্তেকাল বিভিন্ন মহলে শোক শিবগঞ্জ




বগুড়ায় ঈদের দুই রাতে ২ খুন

নিজস্ব প্রতিবেদক
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২৬ মে, ২০২০

বগুড়ায় ঈদের আগের রাত রোববার (২৪ মে) ও ঈদের দিন সোমবার (২৫ মে) রাতে দুটি খুনের ঘটনা ঘটেছে।

একটি জেলার শিবগঞ্জ উপজেলায় ও অপরটি সদর উপজেলায়।

ঈদের দিন সোমবার বিকেলে সদর উপজেলার সাবগ্রাম ইউনিয়নের জিগাতলা গ্রামে বিটুল (২১) নামের এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে রাত ৮ টার পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তিনি পেশায় দর্জি ছিলেন। তিনি সদরের রবিবাড়িয়া গ্রামের আবদুল লতিফের ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, সোমবার বিকেলে জিগাতলা গ্রামে স্থানীয় কিছু ছেলে ঘুড়ি উঁড়াচ্ছিল। সেখানে বিটুল ও তার বন্ধুরা তিনটি মোটর সাইকেলে করে আড্ডা দিতে যায়। এ সময় তাদের একটি মোটর সাইকেলের সঙ্গে ঘুড়ি উঁড়ানো এক ছেলের ধাক্কা লাগে। পরে সেখানে দুই গ্রুপের বাক-বিতন্ডা থেকে মারপিটের ঘটনা ঘটে। এক পর্যায়ে বিটুলের এক সহযোগি ঘুড়ি উঁড়ানো এক যুবককে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করে। এ সময় গ্রামের অন্য যুবকরা বিটুলদের ধরে লাঠি পেটা করে। এতে বিটুল গুরুতর আহত হয়।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, বিটুলের ঘাঁড়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে আঘাতটি গুরুতর ছিল বলেই তার মৃত্যু হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান জানান, তুচ্ছ একটি বিষয় নিয়ে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

অপরদিকে, জেলার শিবগঞ্জ উপজেলায় ব্যবসায়ের লাভের টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন হয়েছে।

নিহত ব্যক্তির নাম শামীম প্রামাণিক (৩৮)। তিনি উপজেলার দেউলি ইউনিয়নের বিহারপুর গ্রামের বাসিন্দা।

রোববার (২৪ মে) রাতে তার বাড়ির সামনেই তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) হরিদাস মন্ডল জানান, শাহীন প্রামাণিক ও শামীম প্রামাণিক আপন দুই ভাই। তারা ঈদকে সামনে রেখে একসঙ্গে সেমাইয়ের ব্যবসা করেন। সেখানে তাদের লাভ হয় ১০ (দশ হাজার) টাকা। তাদের এই ব্যবসায়ে কিছুদিন সময় দেন শাহীনের ছেলে শাহাদত হোসেন রনি।
রোববার সন্ধ্যায় তারা বাড়ির সামনে এই টাকার ভাগ করছিল। তাদের সবার বাড়ি একই গ্রামে। টাকা ভাগের সময় শাহীন তার ছেলেকে মোট লাভের অংশ থেকে ১ হাজার টাকা দেওয়ার দাবী তোলে। কিন্তু শামীম এতে রাজি হননি। এরই এক পর্যায়ে রনি তার চাচা শামীমকে ছুরিকাঘাত করে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com