Logo
সংবাদ শিরোনাম :
বগুড়ার শিবগঞ্জে মাস্ক না পরার অপরাধে ৪ ব্যক্তির ৮শ টাকা জরিমানা শাজাহানপুরে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে শীতবস্ত্র বিতারণ বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধর্ষণ বগুড়ার ঐতিহাসিক মহাস্থান হাটে শীতের সবজিতে ভরপুর ভালো দাম পেয়ে কৃষক খুশি. বগুড়ার মোকামতলায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কমিটি গঠন… মুখে গামছা বেঁধে দুই বোনকে ‘ধর্ষণ করে’ মামাতো ভাই স্বামীকে জিম্মি করে স্ত্রীকে দল বেঁধে ধর্ষণ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বগুড়া শিবগঞ্জে বিএনপির সদস্য স্বাধীন ও শাহীনকে শোকজ বগুড়ার শিবগঞ্জে ২টি পাকা রাস্তার উদ্বোধন করলেন স্থানীয় এমপি জিন্নাহ…




সিংড়ার আয়েশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ওয়াশ ব্লকের চাবি হস্তান্তর

মোঃ এমরান আলী রানা, সিংড়া (নাটোর) প্রতিনিধি
আপডেট করা হয়েছে : শনিবার, ১৩ জুন, ২০২০

প্রাথমিক শিক্ষা উন্নয়ন প্রকল্প-৩(পিইডিপি-৩) এর আওতায় প্রায় ১৩লাখ ৬৬ হাজার টাকা ব্যয়ে নাটোরের সিংড়া উপজেলার আয়েশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত ওয়াশ ব্লকের চাবি হস্তান্তর করা হয়েছে। শনিবার দুপুরে প্রতিষ্ঠানের পরিচালনা কমিটির সভাপতি মোঃ সোহরাব হোসেন ও প্রধান শিক্ষক মোঃ জিয়াউল হকের নিকট এই চাবি হস্তান্তর করেন সিংড়া উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ হাসানুজ্জান। এসময় উপস্থিত ছিলেন এই কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান আব্দুল্লাহ এন্ড আয়ান এর পক্ষে মোঃ রেজাউল করিম,প্রতিষ্ঠানের সাবেক সভাপতি শেখ বাহা উদ্দিন,আব্দুল জোব্বার,মানিক উদ্দিন সহ অন্যরা।

চাবি হস্তান্তর শেষে প্রকৌশলী মোঃ হাসানুজ্জামান বলেন, বালক ও বালিকাদের জন্য নিরাপদ পানীয় জল এবং স্যানিটেশন সুবিধার ব্যবস্থা করে বিদ্যালয়ের শিশু বান্ধব শারীরিক পরিবেশ তৈরী করাই প্রাথমিক বিদ্যালয়ে ওয়াস ব্লক নির্মাণের অন্যতম লক্ষ্য।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com