Logo
সংবাদ শিরোনাম :
বিএমএসএফ সিংড়া উপজেলা কমিটির সৌরভ সভাপতি তোহা সম্পাদক প্রতিমন্ত্রী পলকের ব্যক্তিগত অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সু-রক্ষা সামগ্রী প্রদান গাইবান্ধায় বাস চাপায় ২ মোটর সাইকেল আরোহী নিহত শাজাহানপুরে হালচাষি ট্রাাক্টর ড্রাইভারকে মারপিট গাইবান্ধায় একদিনে আক্রান্তের ১০৫ জন : মোট আক্রান্ত ৩৯৩ শিবগঞ্জে প্রতিপক্ষের মারপিটে আহত ২,থানায় অভিযোগ বগুড়ার মোকামতলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী পরিবেশের ভারসাম্য টিকিয়ে রাখতে গাছ লাগানোর কোন বিকল্প নেই… তোশিবা এমডি আজাহার আলী মৃত্যু গাবতলী উজগ্রামে আজাহার আলী এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত শাজাহানপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করোনার দুঃসময়ে জনলোক মানুষের দুয়ারে




বগুড়ায় চিকিৎসক,ব্যাংকার সহ নতুন করে ১০৫ জন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : শুক্রবার, ১৯ জুন, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়ায় চিকিৎসক, ব্যাংকার ও শিশু সহ নতুন করে আরও ১০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন শুক্রবার সকাল ১১ টায় জানিয়েছেন, বৃহস্পতিবার(১৮ জুন) শজিমেকে বগুড়ার ১৫৮টি নমুনা পরীক্ষায় ৩০জন এবং টিএমএসএস এর ১৭৫টি নমুনার ফলাফলে ৭৫জনের করোনাভাইরাসের উপস্থিতির প্রমাণ মিলেছে। নতুন করে ১০৫ জনের সংক্রমিত হওয়ার মধ্য দিয়ে বগুড়ায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯২৩ জনে।
তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে ৭০জন পুরুষ ও ৩৩জন মহিলা ও ২জন শিশু রয়েছে। জেলায় উপজেলাগুলোর মধ্যে বগুড়া সদর উপজেলার সর্বোচ্চ ৬৮ জন করোনা পজিটিভ হয়েছেন। অন্যান্য উপজেলার মধ্যে সোনাতলায় ১৫জন, শাজাহানপুরে ৮জন, শিবগঞ্জে ৩জন,গাবতলীতে ৩জন, শেরপুরে ২জন, দুপচাচিয়ায় ২জন, কাহালু, আদমদীঘি, নন্দীগ্রাম ও ধুনটে একজন করে কোভিড-১৯ পজিটিভ হয়েছে।
বগুড়ায় গত ১ এপ্রিল প্রথম রংপুরের এক বাসিন্দা কোভিড-১৯ পজিটিভ হন। তারপর থেকে একে একে পুলিশ, চিকিৎসক, নার্স ও রাজনীতিবিদ, সাংবাবাদিক, ব্যাংকারসহ বিভিন্ন পেশার মানুষ সংক্রামক ওই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় ১৩ হাজার ৪৮৭ নমুনার মধ্যে ১১ হাজার ৩১৩টি পরীক্ষা সম্পন্ন হয়েছে। সুস্থ হয়েছেন মোট ১৯৫জন আর মৃত্যু হয়েছে মোট ২৭জনের। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com