Logo
সংবাদ শিরোনাম :
বিএমএসএফ সিংড়া উপজেলা কমিটির সৌরভ সভাপতি তোহা সম্পাদক প্রতিমন্ত্রী পলকের ব্যক্তিগত অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সু-রক্ষা সামগ্রী প্রদান গাইবান্ধায় বাস চাপায় ২ মোটর সাইকেল আরোহী নিহত শাজাহানপুরে হালচাষি ট্রাাক্টর ড্রাইভারকে মারপিট গাইবান্ধায় একদিনে আক্রান্তের ১০৫ জন : মোট আক্রান্ত ৩৯৩ শিবগঞ্জে প্রতিপক্ষের মারপিটে আহত ২,থানায় অভিযোগ বগুড়ার মোকামতলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী পরিবেশের ভারসাম্য টিকিয়ে রাখতে গাছ লাগানোর কোন বিকল্প নেই… তোশিবা এমডি আজাহার আলী মৃত্যু গাবতলী উজগ্রামে আজাহার আলী এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত শাজাহানপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করোনার দুঃসময়ে জনলোক মানুষের দুয়ারে




বগুড়ায় চিকিৎসক, সাংবাদিক সহ আরও ৮৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : শুক্রবার, ২৬ জুন, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়ায় চিকিৎসক, সাংবাদিক ও আরডিএ’র কয়েকজন কর্মকর্তা সহ আরও ৮৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২৫জুন পরীক্ষা করা ৩৩৫টি নমুনার ফলাফল বিশ্লেষণ করে শুক্রবার সকালে জেলা স্বাস্থ্য দপ্তরের নিয়মিত ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। সকাল ১১টায় অনলাইনে করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফ করেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।
তিনি জানান, নতুন করে ৮৬ জনের দেহে করোনা সনাক্ত হওয়ায় ২৫জুন পর্যন্ত এ জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৬০২জনে দাঁড়ালো ।
ব্রিফিংয়ে জানানো হয়, ২৫ জুন পর্যন্ত পূর্ববর্তী চব্বিশ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর খবর না থাকায় জেলায় মৃত্যুর সংখ্যা ৪৩ জনেই অপরিবর্তিত রয়েছে। তবে একই সময়ে নতুন করে আরও ৩৪ জন সুস্থ হয়েছেন। ফলে করোনায় সুস্থতার সংখ্যা বেড়ে ৩১৭জনে উন্নীত হয়েছে।
বগুড়ায় করোনা সনাক্তকরণ পরীক্ষার জন্য এ পর্যন্ত মোট ১৬ হাজার ৪৮০টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ২৫জুন পর্যন্ত ১৪ হাজার ৩১৯টি নমুনার পরীক্ষা সম্পন্ন হয়েছে।
বগুড়া জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়ায় ২৫জুন সরকারি ও বেসরকারি পিসিআর ল্যাব থেকে ৩৩৫টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮টি নমুনায় ৩৫জনের পজিটিভ এসেছে। আর বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বগুড়ার১৪৭টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ৫১টি।
ডা. মোস্তাফিজুর রহমান জানান, শজিমেক ও টিএমএসএসের পিসিআর ল্যাবের ফলাফলে করোনা পজিটিভ ৮৬ জনের মধ্যে সদরে ৫৪ জন। এছাড়া শেরপুর ১০, গাবতলী ৫, সারিয়াকান্দি ৪, ধুনট ৪, শাজাহানপুর ৩, শিবগঞ্জ ৩, কাহালু ২ এবং দুপচাঁচিয়া একজন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com