Logo
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে কিস্তির চাপে যুবকের আত্মহত্যা শিবগঞ্জ‌ে সা‌পের কাম‌ড়ে যুব‌কের মৃত্যু বগুড়া সদর উপজেলা পরিষদ অফিস সহায়ক মরহুম মাজ্জুল মন্ডলের পরিবারকে নগদ অর্থ প্রদান… গাইবান্ধা শহরে সাগর ফ্যাশন এর উদ্বোধন দেওয়াল ঘর ধসে সাংবাদিক দুলালের মানবেতর জীবন যাপন, সরকারি সাহায্যের আবেদন বগুড়ার শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিজু’র সুস্থতায় শুকরিয়া কামনা করে রায়নগর কাজীপুর জামে মসজিদে দোয়া…. মহান নেতা তারেক রহমান এখন শুধু বগুড়ার নয় সারা বাংলাদেশের সম্পদ …মাফতুন আহম্মেদ খান রুবেল সরকারি আজিজুল হক কলেজ ছাত্রদল নেতার সন্ধান সরকারের উদ্যোগে মিলাদ মাহফিল শাজাহানপুরে পোনামাছ অবমুক্তকরণ বাঘা বাঘা ৭ আইনজীবী এনেও মুক্তি মিললো না প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালের




সাহারা খাতুন ফের আইসিইউতে

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শুক্রবার, ২৬ জুন, ২০২০

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনকে আবারও ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়।

সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী মজিবর রহমান সমকালকে জানান, সাহারা খাতুনের অবস্থার উন্নতি হলে গত ২২ জুন দুপুরে তাকে আইসিইউ থেকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়েছিল। শুক্রবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হয়। তার হার্টবিট পাওয়া যাচ্ছিল না। পাঞ্চ করে হার্টবিট ফিরিয়ে আনা হয়। এরপর সকাল ১১টায় তাকে এইচডিইউ থেকে আবারও আইসিইউতে নেওয়া হয়।

এর আগে গত বুধবার সাহারা খাতুনের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড বৈঠক করে জানিয়েছিল, উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়া যেতে পারে। উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নেওয়ার বিষয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে আলোচনা হয়েছে বলেও তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল।

মজিবুর রহমান বলেন, ‘তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়ার বিষয়ে নেত্রীর (শেখ হাসিনা) সঙ্গে কথা হয়েছে। কিন্তু পৃথিবীর যে পরিস্থিতি, বুঝতেই পারছেন…।’

৭৭ বছর বয়সী সাহারা খাতুন জ্বর ও অ্যালার্জির সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় অসুস্থ হয়ে গত ২ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। ১৯ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে প্রথম দফায় আইসিইউতে নেওয়া হয়। তবে তার করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছিল।

অ্যাডভোকেট সাহারা খাতুন গত তিন মেয়াদে ঢাকা-১৮ আসনের নির্বাচিত সংসদ সদস্য। ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট সরকার ক্ষমতায় আসার পর প্রথমে স্বরাষ্ট্র এবং পরে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com