Logo
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে কিস্তির চাপে যুবকের আত্মহত্যা শিবগঞ্জ‌ে সা‌পের কাম‌ড়ে যুব‌কের মৃত্যু বগুড়া সদর উপজেলা পরিষদ অফিস সহায়ক মরহুম মাজ্জুল মন্ডলের পরিবারকে নগদ অর্থ প্রদান… গাইবান্ধা শহরে সাগর ফ্যাশন এর উদ্বোধন দেওয়াল ঘর ধসে সাংবাদিক দুলালের মানবেতর জীবন যাপন, সরকারি সাহায্যের আবেদন বগুড়ার শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিজু’র সুস্থতায় শুকরিয়া কামনা করে রায়নগর কাজীপুর জামে মসজিদে দোয়া…. মহান নেতা তারেক রহমান এখন শুধু বগুড়ার নয় সারা বাংলাদেশের সম্পদ …মাফতুন আহম্মেদ খান রুবেল সরকারি আজিজুল হক কলেজ ছাত্রদল নেতার সন্ধান সরকারের উদ্যোগে মিলাদ মাহফিল শাজাহানপুরে পোনামাছ অবমুক্তকরণ বাঘা বাঘা ৭ আইনজীবী এনেও মুক্তি মিললো না প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালের




বুড়িগঙ্গার বাতাসে লাশের গন্ধ, বাড়ছে সংখ্যা

স্টাফ রিপোর্টার:
আপডেট করা হয়েছে : সোমবার, ২৯ জুন, ২০২০

রাজধানীর সদরঘাটের বুড়িগঙ্গা নদীতে লঞ্চ ডুবির ঘটনায় ৩২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে পুরুষ ১৯ জন, নারী ৮ জন ও শিশু ৩ জন রয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছে বিআইডব্লিউটিএর। 

সোমবার (২৯ জুন) সকাল সাড়ে ১১টার দিকে প্রথমে ১৬ জনের মরদেহ উদ্ধার করা, পরে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত চলা অভিযানে মৃতের সংখ্যা দাঁড়াল ৩২ জনে। 

এছাড়া, নিখোঁজদের স্বজনদেরকে বিআইডব্লিউটিএর ০১৭১৬০২৬৭০৪ এর নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। সংস্থাটি জানায়, মুন্সিগঞ্জ হতে আগত লঞ্চ মর্নিং বার্ড-এর যে সকল যাত্রী নিখোঁজ তাদের স্বজনদের এই নম্বরে যোগাযোগের অনুরোধ করা হল। 

তবে বাকিদের উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস, কোস্টগার্ড, নৌবাহিনীর সদস্যরা। সঙ্গে বিপুল সংখ্যাক স্থানীয় মানুষ সহায়তা করছে। তবে উদ্ধার অভিযানে অংশ নিতে নারায়ণগঞ্জ থেকে রওয়ানা দেয়া বিআইডব্লিউটিএর উদ্ধারকারী জাহাজ এখনো পৌঁছায়নি। 

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com