Logo




গাইবান্ধায় একদিনে আক্রান্তের ১০৫ জন : মোট আক্রান্ত ৩৯৩

ওবাইদুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি
আপডেট করা হয়েছে : শনিবার, ৪ জুলাই, ২০২০

গাইবান্ধায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। জেলা সিভিল সার্জন কার্যালয়ের সবশেষ পরিসংখ্যান অনুসারে ৩ জুলাই শুক্রবার গাইবান্ধায় ১০৫ জনসহ মোট আক্রান্ত ৩৯৩ জন । মারা গেছে ৯ জন। গাইবান্ধায় করোনাজয়ী ১৩৭ জনের মধ্যে গাইবান্ধা সদরে ২৮ জন, সুন্দরগঞ্জে ০৯ জন, সাদুল্লাপুরে ১৬ জন, গোবিন্দগঞ্জে ৫৭ জন, সাঘাটায় ১২ জন, পলাশবাড়ীতে ১১ জন ও ফুলছড়িতে ৪ জন সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় ৩ জুলাই শুক্রবার নতুন করে আক্রান্ত ১০৫ জনের মধ্যে পলাশবাড়ীতে ১০ জন, ফুলছড়িতে ৭ জন, সাদুল্লাপুরে ৩ জন, সদরে ২৫ জন, সুন্দরগঞ্জে ১০ জন, সাঘাটায় ৭ জন এবং গোবিন্দগঞ্জ উপজেলায় ৪৩ জন রয়েছেন। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় মোট আক্রান্ত ৩৯৩ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ১৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সদরে ৬৯, পলাশবাড়ীতে ৪৫, সাদুল্লাপুরে ৩৬, সাঘাটায় ২৫, সুন্দরগঞ্জে ২৮ এবং ফুলছড়ি উপজেলায় ১৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।
গাইবান্ধা সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ জানান, ‘গত ১৫ জুন থেকে ২৫ জুন পর্যন্ত জেলার সাত উপজেলায় সংগৃহিত ৫৫৩টি নমুনা এবং পরবর্তী সময়ে আরও ২৮টি নমুনাসহ মোট ৫৮১টি নমুনা ঢাকা, বগুড়া ও রংপুর পিসিআর ল্যাবে করোনা পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। ৩ জুলাই শুক্রবার একসাথে ওই ৫৮১টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়। এতে ১০৫ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়। তিনি বলেন, ‘পজিটিভ রোগীদের অধিকাংশই এখন সুস্থ হওয়ার পথে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com