Logo
সংবাদ শিরোনাম :
সিনহা হত্যায় চক্রান্তের অভিযোগ: কী বলছেন ইলিয়াস কোবরা মাস্ক পরা নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্দেশ কুমিল্লায় গার্মেন্টকর্মী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার ১০ শর্তে দেশে চালু হচ্ছে খেলাধুলা বগুড়ার মহাস্থানের বিশিষ্ঠ ব্যবসায়ী সাকাওয়াত হোসেন বারিদার করোনায় মৃত্যুঃ বিভিন্ন মহলের শোক! গাইবান্ধায় গৃহবধু সেতু’র হত্যার বিচার দাবিতে মানববন্ধন নদী ভাংগন ও বন্যা সমস্যার স্থায়ী সমাধানের দাবীতে গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ড কার্যলয়ে অবস্থান বিক্ষোভ করোতোয়া নদীতে বন্যার পানি বৃদ্ধি ফসলের ক্ষতি সম্ভাবনা করোনায় কাঁচা লংকার ঝাঁলে সাধারণ মানুষের নাভিশ্বাস সাবেক মেজর সিনহার সহযোগী সিফাতের ল্যাপটপ-হার্ডড্রাইভ উধাও




সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

স্টাফ রিপোর্টার:
আপডেট করা হয়েছে : সোমবার, ১৩ জুলাই, ২০২০

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। সোমবার (১৩ জুন) সন্ধ্যায় এই আদেশ জারি করা হয়।

এর আগে শাহেদের ব্যাপারে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বলেন, শাহেদকে গ্রেফতারে সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তাকে নজরদারিতে রাখা হয়েছে।

এদিকে রোববার ঈদুল আজহা উপলক্ষে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, শাহেদ বড় অন্যায় করেছেন, তার অপকর্মের ব্যাপারে ইতোমধ্যে র‌্যাব-পুলিশ তদন্ত শুরু করেছে। তাকে খোঁজা হচ্ছে, তিনি যেখানেই থাকুক, তাকে আত্মসমর্পণ করতে হবে, নতুবা পুলিশ তাকে ধরে ফেলবে। শাহেদ যেকোনো সময় গ্রেফতার হতে পারে।

সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শাহেদ যত বড় ক্ষমতাবানই হোন না কেন তাকে আইনের আওতায় আনা হবে। তার বিদেশ যাওয়ার কোনো সুযোগ নেই। শাহেদের সব অপরাধ তদন্ত করা হচ্ছে, দ্রুত এ বিষয়ে প্রতিবেদন দেয়া হবে। শাহেদ কি ধরনের অন্যায় করেছে সেগুলো পুলিশ এবং র‌্যাব তদন্ত করছে। তদন্ত প্রতিবেদন পেলে তার অন্যায়ের গভীরতাটা কতটুকু জানা যাবে।

স্বরাষ্ট্রমন্ত্রীর এই বক্তব্যের ২৪ ঘণ্টা না পেরোতেই আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হল।

তবে ১২ তারিখের ঐ বক্তব্যে শাহেদ দেশে আছে নাকি বাইরে চলে গেছেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের বাইরে যাওয়ারতো কোনো উপায় নেই। তার পাসপোর্ট জব্দ করা হয়েছে, বর্ডার যাতে পার হতে না পারে সে ব্যবস্থাও গ্রহণ করা হয়েছে। আশা করি, শিগগিরই তাকে ধরতে সক্ষম হব।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com