Logo
সংবাদ শিরোনাম :
সিনহা হত্যায় চক্রান্তের অভিযোগ: কী বলছেন ইলিয়াস কোবরা মাস্ক পরা নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নির্দেশ কুমিল্লায় গার্মেন্টকর্মী ধর্ষণ মামলার আসামি গ্রেফতার ১০ শর্তে দেশে চালু হচ্ছে খেলাধুলা বগুড়ার মহাস্থানের বিশিষ্ঠ ব্যবসায়ী সাকাওয়াত হোসেন বারিদার করোনায় মৃত্যুঃ বিভিন্ন মহলের শোক! গাইবান্ধায় গৃহবধু সেতু’র হত্যার বিচার দাবিতে মানববন্ধন নদী ভাংগন ও বন্যা সমস্যার স্থায়ী সমাধানের দাবীতে গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ড কার্যলয়ে অবস্থান বিক্ষোভ করোতোয়া নদীতে বন্যার পানি বৃদ্ধি ফসলের ক্ষতি সম্ভাবনা করোনায় কাঁচা লংকার ঝাঁলে সাধারণ মানুষের নাভিশ্বাস সাবেক মেজর সিনহার সহযোগী সিফাতের ল্যাপটপ-হার্ডড্রাইভ উধাও




গাজীপুরে র‌্যাবের গুলিতে দুই ডাকাত নিহত

স্টাফ রির্পোটারঃ
আপডেট করা হয়েছে : সোমবার, ২৭ জুলাই, ২০২০

গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। রোববার (২৬ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, নিহতরা সন্ত্রাসী এবং ডাকাত দলের সদস্য। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।নিহতদের আনুমানিক বয়স ৩০-৩২ বছর এবং তাদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি র‌্যাব।র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত রাত আড়াইটার দিকে র‌্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ন্যাশনাল পার্ক এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।র‌্যাবের টহল দল সেখানে অভিযান চালালে উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী ডাকাতদের কয়েকজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে।
র‌্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টাগুলি ছুড়লে ঘটনাস্থলে দুই ডাকাত গুলিবিদ্ধ হন এবং বাকিরা পালিয়ে যান। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা গুলিবিদ্ধ দু’জনকে মৃত ঘোষণা করেন। গুলিবিনিময়ের ঘটনায় র‌্যাবের সৈনিক ওয়াসিম আহত হয়েছেন বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও গুলি উদ্ধার করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com