Logo
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে কিস্তির চাপে যুবকের আত্মহত্যা শিবগঞ্জ‌ে সা‌পের কাম‌ড়ে যুব‌কের মৃত্যু বগুড়া সদর উপজেলা পরিষদ অফিস সহায়ক মরহুম মাজ্জুল মন্ডলের পরিবারকে নগদ অর্থ প্রদান… গাইবান্ধা শহরে সাগর ফ্যাশন এর উদ্বোধন দেওয়াল ঘর ধসে সাংবাদিক দুলালের মানবেতর জীবন যাপন, সরকারি সাহায্যের আবেদন বগুড়ার শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিজু’র সুস্থতায় শুকরিয়া কামনা করে রায়নগর কাজীপুর জামে মসজিদে দোয়া…. মহান নেতা তারেক রহমান এখন শুধু বগুড়ার নয় সারা বাংলাদেশের সম্পদ …মাফতুন আহম্মেদ খান রুবেল সরকারি আজিজুল হক কলেজ ছাত্রদল নেতার সন্ধান সরকারের উদ্যোগে মিলাদ মাহফিল শাজাহানপুরে পোনামাছ অবমুক্তকরণ বাঘা বাঘা ৭ আইনজীবী এনেও মুক্তি মিললো না প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালের




সিনহা হত্যায় চক্রান্তের অভিযোগ: কী বলছেন ইলিয়াস কোবরা

স্টাফ রির্পোটার
আপডেট করা হয়েছে : সোমবার, ১০ আগস্ট, ২০২০

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ হত্যায় সংশ্লিষ্টতার অভিযোগ ওঠেছে চলচ্চিত্রের খলনায়ক ইলিয়াস কোবরার বিরুদ্ধে। ফেসবুকে, সংবাদ মাধ্যমে এ নিয়ে চলছে নানা আলোচনা। যদিও এ ঘটনায় দায়ের করা মামলায় তিনি আসামি নন। আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকেও তার ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু বলা হয়নি।

উত্থাপিত অভিযোগ নিয়ে একাধিক বেসরকারি টিভি চ্যানেলে কথা বলেছেন ইলিয়াস কোবরা। অভিযোগ নাকচ করে দিয়ে তিনি বলেছেন, আমি মেজর সিনহাকে চিনিই না। বিষয়টি একেবারে গুজব, ভিত্তিহীন। আমি একজন শিল্পী হিসেবে মনে করি প্রত্যেক ক্রসফায়ারের তদন্ত হওয়া উচিত।

ক্রসফায়ার দিয়ে শান্তি আনা যাবে না বরং আরো অশান্তি বেড়ে যাবে।

তিনি বলেন, গণমাধ্যমে যখন খবর আসে তখন আমি মেজর সিনহা সম্পর্কে জানতে পারি। আমি নিজেই মাদকের বিরুদ্ধে কাজ করি। মাদকের বিরুদ্ধে কাজ করার জন্য আমার সংগঠন আছে। মাদক নিয়ে আমি বিভিন্ন অনুষ্ঠানে শিল্পী হিসেবে এর ভয়াবহতা তুলে ধরি।

তিনি আরো বলেন, সিনহার সঙ্গে যেখানে এই ঘটনা ঘটেছে সেখানে আমার কোনো সম্পর্ক নেই। এখানেও নেই। ঢাকাতেও কিছু নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে তথ্য প্রমাণ ছাড়া তার বিরুদ্ধে গুজব ছড়ানোর জন্য তিনি আইনি ব্যবস্থা নিবেন বলেও জানান।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com