Logo
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে কিস্তির চাপে যুবকের আত্মহত্যা শিবগঞ্জ‌ে সা‌পের কাম‌ড়ে যুব‌কের মৃত্যু বগুড়া সদর উপজেলা পরিষদ অফিস সহায়ক মরহুম মাজ্জুল মন্ডলের পরিবারকে নগদ অর্থ প্রদান… গাইবান্ধা শহরে সাগর ফ্যাশন এর উদ্বোধন দেওয়াল ঘর ধসে সাংবাদিক দুলালের মানবেতর জীবন যাপন, সরকারি সাহায্যের আবেদন বগুড়ার শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিজু’র সুস্থতায় শুকরিয়া কামনা করে রায়নগর কাজীপুর জামে মসজিদে দোয়া…. মহান নেতা তারেক রহমান এখন শুধু বগুড়ার নয় সারা বাংলাদেশের সম্পদ …মাফতুন আহম্মেদ খান রুবেল সরকারি আজিজুল হক কলেজ ছাত্রদল নেতার সন্ধান সরকারের উদ্যোগে মিলাদ মাহফিল শাজাহানপুরে পোনামাছ অবমুক্তকরণ বাঘা বাঘা ৭ আইনজীবী এনেও মুক্তি মিললো না প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালের




হাসপাতালে ভর্তি চিত্রনায়ক ফারুক

স্টাফ রির্পোটার
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন ‘মিঞা ভাই’ খ্যাত অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক। কয়েকদিন ধরে শরীর জ্বর থাকায় তিনি গত ১৬ আগস্ট থেকে হাসপাতালে ভর্তি হন। তবে দুইবার করোনা টেস্টে তার ফলাফল নেগেটিভ এসেছে।

অভিনেতা ও সংসদ সদস্য ফারুকের দেখাশোনা করছেন তার ব্যক্তিগত সহকারী শিপন।

তিনি জানান, ফারুক স্যারের করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। কিন্তু তার জ্বর কমেনি। তবে জ্বর ছাড়া অন্য কোনো সমস্যাও নেই তার শরীরে। চিকিৎসকরা সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন। জ্বর কমলেই তাকে হাসপাতাল থেকে ছাড়া হবে। 

এদিকে মঙ্গলবার ১৮ আগস্ট এই খ্যাতিমান অভিনেতার জন্মদিন। এ উপলক্ষে ভক্ত ও শুভাকাঙ্ক্ষী তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। কিন্তু দীর্ঘ ৪৫ বছর থেকে নিজের জন্মদিন পালন করেন না এ অভিনেতা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর থেকেই তিনি জন্মদিন পালন বন্ধ রেখেছেন।

প্রসঙ্গত, চিত্রনায়ক ফারুক ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার অভিষেক হয় বড় পর্দায়।  এরপর ‘আবার তোরা মানুষ হ’, ‘লাঠিয়াল’, ‘সুজন সখী’, ‘নয়নমণি’, ‘সারেং বৌ’, মিয়া ভাই’সহ শতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। চলচ্চিত্রে অভিনয়ের জন্য একবার শ্রেষ্ঠ পার্শ্বঅভিনেতা ও আজীবন সম্মাননায় ভূষিত হন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com