Logo




বগুড়ার শিবগঞ্জে সকল প্রকার অপরাধ নির্মূল করে মাদকের কোন ছায়া পড়তে দেবোনা ওসিঃ এসএম বদিউজ্জামান

এস আই সুমনঃ স্টাফ রির্পোটারঃ
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

বগুড়ার শিবগঞ্জ থানার় অফিসার ইনচার্জ(ওসি) এসএম বদিউজ্জামান ও সঙ্গীয় এস আই দের সহযোগিতায় গ্রেফতারি পরোয়ানা মূলে মাদক ব্যবসায়ী,জুয়াড়ীকে গত ২৪ ঘন্টায় শিবগঞ্জ এলাকায় বিশেষ অভিযানে মোট ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতার কৃতরা হলোঃ (১) মোঃ এনামুল হক (৪২),(২) মোঃ জিয়াউল হক (৪০),(৩) মোঃ আজিজুল হক (৩৮)(৪) মোঃ সাইদুল (৩৫) এবং(৫) প্রতাপ সরকার (৪০)দের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে দু’টি নিয়মিত মামলা রুজু করা হয় এবং জুয়া খেলার অপরাধে (৬) মোঃ ইয়াকুব আলী (৬১), (৭) মোহাম্মদ দুলাল (৩৫), (৮) মোহাম্মদ মন্টু (৫৫),(৯) মোঃ শহিদুল ইসলাম (৫৩), (১০) মোহাম্মদ কাদের খান (৬০), এবং মোহাম্মদ রায়হান মন্ডল (৩৯)দের গ্রেপ্তার করা হয় এবং তাদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা রুজু করতঃ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।
এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান দৈনিক বগুড়ার প্রতিনিধি এস আই সুমনকে জানান, আসুন সবাই মিলে এক হয়ে মাদকের বিরুদ্ধে কাজ করি। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের শিবগঞ্জ উপজেলায় থাকতে দেওয়া হবে না। আপনাদের সকলে সহযোগিতা করলে শিবগঞ্জ উপজেলা হতে সকল প্রকার অপরাধ কারীদের নির্মূল করা সম্ভব হবে। তিনি আরো জানান, শুধু তাই নয় আমি যতদিন শিবগঞ্জ থানায় থাকবো ততদিন মাদকের কোন ছায়া পড়তে দেবোনা ইনশাআল্লাহ। জনবান্ধব এই পুলিশ অফিসার গত একমাস পূর্বে শিবগঞ্জ থানায় যোগদান করার পর থেকে থানার অফিসারদের নিয়ে আইন শৃঙ্খলা সহ ভালো কাজ করায় ইতিমধ্যে সকলের কাছে প্রশংসা কুড়িয়াছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com