Logo
সংবাদ শিরোনাম :
বগুড়ার শিবগঞ্জে মাস্ক না পরার অপরাধে ৪ ব্যক্তির ৮শ টাকা জরিমানা শাজাহানপুরে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে শীতবস্ত্র বিতারণ বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধর্ষণ বগুড়ার ঐতিহাসিক মহাস্থান হাটে শীতের সবজিতে ভরপুর ভালো দাম পেয়ে কৃষক খুশি. বগুড়ার মোকামতলায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কমিটি গঠন… মুখে গামছা বেঁধে দুই বোনকে ‘ধর্ষণ করে’ মামাতো ভাই স্বামীকে জিম্মি করে স্ত্রীকে দল বেঁধে ধর্ষণ দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বগুড়া শিবগঞ্জে বিএনপির সদস্য স্বাধীন ও শাহীনকে শোকজ বগুড়ার শিবগঞ্জে ২টি পাকা রাস্তার উদ্বোধন করলেন স্থানীয় এমপি জিন্নাহ…




প্যাথলজি রিপোর্টে স্বাক্ষর জাল: বগুড়া ডক্টরস ক্লিনিক ইউনিট-২ এর ২ লাখ টাকা জরিমানা

সজীব মোমিন
আপডেট করা হয়েছে : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

বগুড়া শহরের ঠনঠনিয়া ডক্টরস ক্লিনিক ইউনিট-২ এর প্যাথলজি চিকিৎসক ডাঃ রওনক জাহান গত ১৬ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে রয়েছেন।

কিন্তু ক্লিনিকে বিভিন্ন ধরনের প্যাথলজি পরীক্ষার রিপোর্টে ওই চিকিৎসকের স্বাক্ষর ব্যবহার করা হচ্ছে।
চিকিৎসকের অনুপস্থিতিতে তার স্বাক্ষর জাল করে প্যাথলজি রিপোর্ট সরবরাহ করায় বগুড়া ডক্টরস ক্লিনিকের ম্যানেজারকে দুই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার দুপুরে বগুড়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফ আফজাল রাজন ও রোমানা রিয়াজের নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

তাদের সঙ্গে ছিলেন বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম। অভিযানে ঘটনার সত্যতা পাওয়া গেলে ডক্টরস ক্লিনিকের দুই লাখ টাকা জরিমানা করা হয়।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com