Logo
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে বাল্য বিয়ে দায়ে বর-কনেসহ অবিভাবকদের কারাদন্ড গাইবান্ধা সরকারি মহিলা কলেজ শহরের বাহিরে স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন শাজাহানপুরে কিস্তির চাপে যুবকের আত্মহত্যা শিবগঞ্জ‌ে সা‌পের কাম‌ড়ে যুব‌কের মৃত্যু বগুড়া সদর উপজেলা পরিষদ অফিস সহায়ক মরহুম মাজ্জুল মন্ডলের পরিবারকে নগদ অর্থ প্রদান… গাইবান্ধা শহরে সাগর ফ্যাশন এর উদ্বোধন দেওয়াল ঘর ধসে সাংবাদিক দুলালের মানবেতর জীবন যাপন, সরকারি সাহায্যের আবেদন বগুড়ার শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিজু’র সুস্থতায় শুকরিয়া কামনা করে রায়নগর কাজীপুর জামে মসজিদে দোয়া…. মহান নেতা তারেক রহমান এখন শুধু বগুড়ার নয় সারা বাংলাদেশের সম্পদ …মাফতুন আহম্মেদ খান রুবেল সরকারি আজিজুল হক কলেজ ছাত্রদল নেতার সন্ধান সরকারের উদ্যোগে মিলাদ মাহফিল




বাঘা বাঘা ৭ আইনজীবী এনেও মুক্তি মিললো না প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালের

স্টাফ রির্পোটারঃ
আপডেট করা হয়েছে : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

চট্টগ্রাম থেকে সাত আইনজীবী এনেও মুক্তি মিললো না অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার প্রধান তিন আসামি বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ, ইন্সপেক্টর লিয়াকত আলী ও এসআই নন্দদুলালের। এই তিন আসামিকে আবারও তিন দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। খারিজ করে দেয়া হয়েছে জামিন আবেদন।

শুক্রবার (২৮ আগস্ট) প্রত্যেক আসামির তৃতীয় দফায় চারদিন করে রিমান্ড চেয়ে র‌্যাবের আবেদনের ওপর দুপক্ষের শুনানি শেষে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ আদেশ দেন।

এর আগে বেলা আড়াইটার পর প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালকে আদালতে হাজির করা হয়। আদালতে হাজিরের আগে করা হয় স্বাস্থ্য পরীক্ষা।

এর আগে আরো দুই দফায় তাদের জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। আদালতের আদেশের পর আসামি পক্ষের আইনজীবীরা জামিনের জন্য উচ্চ আদালতে যাবেন বলে গণমাধ্যমকে জানান।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com