Logo
সংবাদ শিরোনাম :
হাতিরঝিলে ছেঁড়া কাগজের সূত্র ধরে ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন শাজাহানপুর উপজেলা চেয়ারম্যানের জন্মদিনে এতিমশিশুদের মাঝে খাবার বিতরণ শাজাহানপুরে আশেকপুর ইউনিয়ন বিট পুলিশিং’র সমাবেশ গাইবান্ধায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মী সমাবেশ সাদুল্লাপুরে বিট পুলিশিং এর আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে সমাবেশ শেরপুরে শিশুছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার বগুড়া সারিয়াকান্দি উপজেলা ও পৌরশাখা তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের মাঝে ফরম বিতরণ বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ডাকাতি মামলার ৪ আসামী গ্রেফতার সিরাজগঞ্জের শাহাজাদপুরে ৪০ কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১২ নিজের মেয়ের ধর্ষকদের ফাঁসির দাবিতে শহীদ মিনারে পোষ্টার বুকে নিয়ে এক ঘন্টা একাই দাড়ালেন বাবা।




গুরুত্বপূর্ণ তথ্য দেবেন অভিনেত্রী মাহিয়া মাহি

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

করোনার মধ্যেই সিনেমায় ফিরেছেন মাহিয়া মাহি। শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’র শুটিংয়ে ব্যস্ত তিনি। এরই মধ্যে তোলপাড় শুরু হয়েছে ফেসবুক স্ট্যাটাস নিয়ে।

শনিবার (১৯ সেপ্টেম্বর) মাহি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লেখেন, ‘আজকে থেকে ঠিক তিনদিন পর সবার উদ্দেশে একটা গুরুত্বপূর্ণ তথ্য দেব। আশা করি সবার সহযোগিতা পাব।’

মাহির এমন স্ট্যাটাসের পরই তোলপাড় শুরু হয়েছে শোবিজ পাড়ায়। ভক্ত-অনুরাগীদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে, তিন দিন পর কী এমন বলবেন মাহি! সেটি কি ব্যক্তিগত নাকি সিনেমাবিষয়ক? কোনো বিপদে পড়লেন না তো?

মাহির এমন স্ট্যাটাস নিয়ে গুঞ্জন ওঠার যথেষ্ট কারণও রয়েছে। এর আগে শনিবার বিকেলে মাহি ফেসবুকে আরেকটি আবেগঘন স্ট্যাটাস দেন।

যেখানে তিনি লেখেন, ‘চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্তু তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দেব এমন মানুষ আমি না। কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারাজীবন তাদের প্রতি থাকল প্রাণভরা শ্রদ্ধা।’

আগের স্ট্যাটাসটির সঙ্গে পরেরটির কোনো যোগসূত্র আছে কিনা সেই প্রশ্নও জমেছে ভক্তদের মনে। এখন তিনদিন অপেক্ষা ছাড়া আর কোনো উপায় নেই মাহি ভক্তদের।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com