Logo




শাজাহানপুরে তুচ্ছ ঘটনায় ভ্যান চালক খুন

শাজাহানপুর(বগুড়া) প্রতিনিধিঃ
আপডেট করা হয়েছে : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে তুচ্ছ ঘটনায় প্রতিবেশির লাঠির আঘাতে সাইফুল ইসলাম (৪৫) নামের ভ্যান চালক খুন হয়েছেন। ঘটনায় জড়িত জব্বার নামের একজনকে গ্রেফতার করেছেন পুলিশ। সোমবার (২১সেপ্টেম্বর) সকালে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত সাইফুল উপজেলার ক্ষুদ্র ফুলকোট গ্রামের কোরবান আলীর ছেলে। গ্রেপ্তারকৃত জব্বার হোসেন (৩৫) একই এলাকার বাসিন্দা। পুলিশ জানায়, গত ১৪ সেপ্টম্বর সাইফুল তার ভ্যানটি প্রতিবেশি জব্বার হোসনের বাড়ির সামনে রেখে ধোয়ামোছা করছিল। এতে জব্বার বাধাঁ দেয়। কারণ ধোয়ামোছার পানিতে বাড়ির সামনে কাঁদা হচ্ছিল। এ নিয়ে জব্বার আর সাইফুলের মধ্যে কথা কাটাকাটির একপর্যায় জব্বারের লাঠির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন সাইফুল।
ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় সাইফুলকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকালে সাইফুলের মৃত্যু হয়। এই হত্যাকান্ডে জড়িত জব্বার হোসেনকে তার নিজ বাড়ি থেকে গতকাল সোমবার দুপুরে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় আরও তিনজনকে আসামি করেছেন নিহতের পরিবার।
মামলার তদন্ত কর্মকর্তা শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল্লাহ আল মামুন জানান, মারামারির দিনই মামলা হয়েছে। তবে সাইফুল মারা যাওয়ায় হত্যাকাণ্ড মামলায় অন্তর্ভুক্ত হয়েছে। ঘটনায় জড়িত মূল হোতাকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে তুচ্ছ ঘটনায় এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com