Logo




বগুড়ায় ভাগ্নীকে বাঁচতে গিয়ে কিশোর অপরাধীদের ছুরিকাঘাতে যুবক খুন

স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০

ভাগিনাকে মারপিট করার প্রবিাদ করায় বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকায় দিনের বেলায় কিশোর অপরাধীদের ছুরিকাঘাতে রশিদুল ইসলাম (৩২) নামে এক যুবক খুন হয়েছেন। এসময় তার ভগ্নিপতি বছির ছুরিকাঘাতে আহত হয়েছেন। নিহত রশিদুল শহরের রহমান নগর এলাকার মৃত জাহেদুল ইসলাম লালুর ছেলে। তিনি শহরের জলেশ্বরীতলা এলাকায় জব্বার ক্লাব মোড়ে ফ্লেক্সিলোড ব্যবসায়ী ছিলেন।
মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে শহরের জলেশ্বরীতলা এলাকায় টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এই ঘটনা ঘটে।

রশিদুলের ভগ্নীপতি আহত বছির জানান, তার ছেলে শান্ত (১২) টাউন স্কুল মাঠে খেলাধুলা করছিল। এসময় কয়েকজন কিশোর তাকে মারধর করে। ঘটনার সময় রশিদুল রিক্সাযোগে টাউন স্কুলের সামনে দিয়ে যাচ্ছিলেন। আমার ছেলেকে মারধর করার দৃশ্য দেখে রিক্সা থেকে নেমে মারধরকারী কিশোরদের সাথে কথা বলছিলেন।এসময় আমি ছেলেকে মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে আসি। সেখানে তর্ক বিতর্কের এক পর্যায় দুই কিশোর রশিদুলের পিঠে এবং আমার হাতে ও উরুতে ছুরিকাঘাত করে। স্থানীয় লোকজন এগিয়ে এসে দুইজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।

বগুড়া পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক আরিফ বলেন, রশিদুলের ভাগ্নেকে মারধরের প্রতিবাদ করায় দুই কিশোর রশিদুল ও তার, ভগ্নিপতি বছিরকে ছুরিকাঘাত করে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর অপারেশন থিয়েটারে বিকেল ৪ টায় রশিদুল মারা যান।

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির বলেন, কিশোর গ্যাংয়ের মধ্যে একজন সিগারেট খায়। শান্ত বিষয়টি দেখে ফেলে এবং অন্যদেরকে বলে দেয়। এরই জের ধরে ওই কিশোররা ক্ষিপ্ত হয়ে শান্তকে মারধর করে। এ ঘটনায় তার মামা রশিদুল প্রতিবাদ করতে গেলে তাকে ছুরিকাঘাত করা হয়। রশিদুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com