Logo
সংবাদ শিরোনাম :
শাজাহানপুর উপজেলা চেয়ারম্যানের জন্মদিনে এতিমশিশুদের মাঝে খাবার বিতরণ শাজাহানপুরে আশেকপুর ইউনিয়ন বিট পুলিশিং’র সমাবেশ গাইবান্ধায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মী সমাবেশ সাদুল্লাপুরে বিট পুলিশিং এর আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে সমাবেশ শেরপুরে শিশুছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার বগুড়া সারিয়াকান্দি উপজেলা ও পৌরশাখা তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের মাঝে ফরম বিতরণ বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ডাকাতি মামলার ৪ আসামী গ্রেফতার সিরাজগঞ্জের শাহাজাদপুরে ৪০ কেজি গাঁজা সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১২ নিজের মেয়ের ধর্ষকদের ফাঁসির দাবিতে শহীদ মিনারে পোষ্টার বুকে নিয়ে এক ঘন্টা একাই দাড়ালেন বাবা। বগুড়ায় ভাগ্নীকে বাঁচতে গিয়ে কিশোর অপরাধীদের ছুরিকাঘাতে যুবক খুন




শাজাহানপুরে আশেকপুর ইউনিয়ন বিট পুলিশিং’র সমাবেশ

দুলাল হোসেন,শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ
আপডেট করা হয়েছে : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

শনিবার সকালে বগুড়ার শাজাহনপুরের আশেকপুর ইউনিয়ন পরিষদ চত্তরে বিট পুলিশেং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।উক্ত বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পল্লি বিদ্যুৎ সমিতি-২’র সভাপতি ও রানির হাট কারিগরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু জাফর আলী।ইউপি চেয়ারম্যান ফিরোজ আলমের সভাপতির্ত্বে বরেণ্য অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল করিম ঠান্ডা, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, আব্দুল হাই মাষ্টার, পল্লি বিদ্যুৎ সমিতি-২’র প্রোগ্রামার অফিসার নিলুফা ইয়াসমিন, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আব্দুল মালেক, সাইফুল ইসলাম, সোহেল হোসেন, আলমগীর হোসেন, আয়েশা নুর আলম আথিঁ, রাবেয়া আক্তার।সমাবেশ সংশিষ্ট বিট এলাকার বেশি সংখ্যক নারী, শিক্ষক এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন। ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধি পোষ্টার, লিফলেট প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে নির্যাততের বিরুদ্ধে এগিয়ে আসার আহব¦ান জানানো হয়েছে। সামাজিক শৃংঙ্খলা এবং জনগনে শান্তি ও নিরাপত্তা বিধানককল্পে ধর্ষণ এবং নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধিকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে পুলিশ।
সঞ্চলনায় ছিলেন বিট পুলিশিং আফিসার ইনচার্জ উপ-পরিদর্শক ওহিদুজ্জামান। স্বার্বিক সহযোগিতায় এবং আয়োজনে শাজাহানপুর থানা পুলিশ।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com