Logo
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ শাজাহানপুরে আগুনে ভষ্মিভুত ৫টি গরু, নিঃস্ব খামারী বগুড়া জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন উপলক্ষে মতবিনিময় সভা বগুড়ার শিবগঞ্জে মাস্ক না পরার অপরাধে ৪ ব্যক্তির ৮শ টাকা জরিমানা শাজাহানপুরে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে শীতবস্ত্র বিতারণ বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধর্ষণ বগুড়ার ঐতিহাসিক মহাস্থান হাটে শীতের সবজিতে ভরপুর ভালো দাম পেয়ে কৃষক খুশি. বগুড়ার মোকামতলায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কমিটি গঠন… মুখে গামছা বেঁধে দুই বোনকে ‘ধর্ষণ করে’ মামাতো ভাই




বগুড়ায় ৪ ফার্মেসীকে আড়াই লক্ষাধিক টাকা জরিমানা

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনা, মেয়াদোত্তীর্ণ ও মিসব্রান্ডেড ঔষধ বিক্রি এবং ফার্মাসিস্ট না থাকার অপরাধে বগুড়ায় ৪ ফার্মেসীকে আড়াই লক্ষাধিক টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সকাল ১১টা থেকে শুরু হওয়া ওই অভিযান শহরের বিভিন্ন এলাকায় পরিচালনা করা হয়। ৪ ঘন্টা ধরে চলা ওই অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাছিম রেজা এবং তাসনিমুজ্জামান। এসময় ওষুধ প্রশাসনের কর্মকর্তা এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের জুডিশিয়াল মুন্সিখানা শাখার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাছিম রেজা জানান, লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনা, মেয়াদোত্তীর্ণ ও মিসব্রান্ডেড ঔষধ বিক্রি এবং ফার্মাসিস্ট না থাকার অপরাধে ঔষধ আইন-১৯৪০ অনুযায়ী খান মার্কেটর নিশাত মেডিকেল স্টোরকে ১ লাখ ৫০ হাজার, মেসার্স আলী মেডিকেলকে ৫০ হাজার টাকা জরিমানা করেন তাসনিমুজ্জামান।
তিনি আরও জানান, তার পরিচালনায় ভ্রাম্যমাণ আদালতে একই অপরাধে অনন্যা মেডিকেল স্টোরকে ৩০ হাজার টাকা ও মেসার্স নিউ এজ ফার্মাকে অনিয়ন্ত্রিত পরিবেশে ঔষধ তৈরির অপরাধে ৩০ হাজার টাকা জড়িমানা করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com